1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
আইপিএলের নিলাম আজ, তালিকায় বাংলাদেশের যে ৪ ক্রিকেটার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
মা-বাবার বিবাদ যেভাবে শিশুদের বিপথগামী করে কয়ছর এম আহমেদের দেশে ফেরা উপলক্ষে জগন্নাথপুর পৌর যুবদলের প্রস্তুতি সভা জগন্নাথপুরে আড়াই ঘন্টা বন্ধ থাকার পর মিলল পল্লী বিদ্যুৎ শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি সমবায়ী শওকতের মৃত্যুতে তাহিরপুর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের শোক নাইজেরিয়ায় জ্বালানি ট্যাংকারে বিস্ফোরণ, নিহত ১৪৭ ৭ মার্চ, ১৫ আগস্টসহ আটটি জাতীয় দিবস বাতিল করে আদেশ জারি অবৈধ মজুদদারের ওপর আল্লাহর অভিশাপ কয়ছর এম আহমদের দেশে আগমন উপলক্ষে জগন্নাথপুরে যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস উপলক্ষে র‌্যালি ও সভা অনুষ্ঠিত

আইপিএলের নিলাম আজ, তালিকায় বাংলাদেশের যে ৪ ক্রিকেটার

  • Update Time : শুক্রবার, ২৩ ডিসেম্বর, ২০২২
  • ২০১ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
ভারতের জনপ্রিয় ইন্ডিয়ান ক্রিকেট লিগ (আইপিএল) ২০২৩-এর অকশন আজ। এবারের আইপিএলে ১০ দল অংশ নিচ্ছে। আজ সেই ১০ দল অকশনে অংশ নেবে। বাংলাদেশ সময় দুপুর ৩টায় আইপিএলের অকশন শুরু হবে। স্টার স্পোর্টস অকশনটি সরসরি দেখাবে।
আইপিএলের নিলামে নাম ছিল ছয় বাংলাদেশি ক্রিকেটারের। তবে মোস্তাফিজকে ধরে রেখেছে তার দল রাজস্থান রয়্যালস। সেখান থেকে বাদ পড়েছেন নাসুম আহমেদ ও শরিফুল ইসলাম। চূড়ান্ত তালিকায় জায়গা পেয়েছেন সাকিব আল হাসান, লিটন দাস, তাসকিন আহমেদ ও আফিফ হোসেন।
আইপিএলের মিনি অকশনের আসর বসছে কোচিতে। ১০ দল সর্বাধিক ৮৭ জন ক্রিকেটারকে নিতে পারবে। তাদের মধ্যে সর্বাধিক ৩০ জন বিদেশিকে নেওয়া যাবে। ২০০৮ সালে শুরু হয়েছিল আইপিএল। এবারের মিনি অকশনের আগে সেই আইপিএলের মুকুটে যোগ হয়েছে নয়া পালক।
তারকা ক্রিকেটারদের তুলে নিয়ে সব দলই মোটামুটি ঘর গুছিয়ে নিয়েছে। ফ্রাঞ্চাইজিগুলো ঘর গুছিয়ে নেওয়ার পরও বেশ করেকজন বিদেশি তারকা ক্রিকেটার পড়ে রয়েছেন। যেমন ইংল্যান্ডের বেন স্টোকস, স্যাম কারেন, অস্ট্রেলিয়ার ক্যামেরন গ্রিন, দক্ষিণ আফ্রিকার রাইলি রুশো, বাংলাদেশের সাকিব আল হাসানের মতো ক্রিকেটাররা।
প্রসঙ্গত, ২৩ ডিসেম্বর কোচিতে বাংলাদেশ সময় দুপুর ৩টায় শুরু হবে নিলাম। গত আইপিএলে দুই কোটি রুপির ক্যাটাগরিতে ছিলেন সাকিব। তবে নিলামে তার প্রতি আগ্রহ দেখায়নি কোনো ফ্র্যাঞ্চাইজি। এবার দেড় কোটি রুপির ক্যাটাগরিতে আছেন বাংলাদেশের অলরাউন্ডার। লিটন, তাসকিন ও আফিফ আছেন ৫০ লাখ রুপির ক্যাটাগরিতে। নিলামের জন্য সংক্ষিপ্ত তালিকায় থাকা ৪০৫ ক্রিকেটারের মধ্যে ভারতীয় ২৭৩ ও বিদেশি ১৩২ জন।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com