1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান কাল সুনামগঞ্জ আসছেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৪২ অপরাহ্ন
শিরোনাম:
মা-বাবার বিবাদ যেভাবে শিশুদের বিপথগামী করে কয়ছর এম আহমেদের দেশে ফেরা উপলক্ষে জগন্নাথপুর পৌর যুবদলের প্রস্তুতি সভা জগন্নাথপুরে আড়াই ঘন্টা বন্ধ থাকার পর মিলল পল্লী বিদ্যুৎ শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি সমবায়ী শওকতের মৃত্যুতে তাহিরপুর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের শোক নাইজেরিয়ায় জ্বালানি ট্যাংকারে বিস্ফোরণ, নিহত ১৪৭ ৭ মার্চ, ১৫ আগস্টসহ আটটি জাতীয় দিবস বাতিল করে আদেশ জারি অবৈধ মজুদদারের ওপর আল্লাহর অভিশাপ কয়ছর এম আহমদের দেশে আগমন উপলক্ষে জগন্নাথপুরে যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস উপলক্ষে র‌্যালি ও সভা অনুষ্ঠিত

পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান কাল সুনামগঞ্জ আসছেন

  • Update Time : মঙ্গলবার, ২৫ মে, ২০২১
  • ৯৩৫ Time View

স্টাফ রিপোর্টার
আগামীকাল বুধবার সুনামগঞ্জে আসছেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান। ঐ দিন সন্ধ্যায় তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার শান্তিগঞ্জস্থ নিজ বাড়িতে এসে পৌঁছবেন। সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ হুমায়ুন কবির।
জানা যায়, পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান আগামী বৃহস্পতিবার ও শুক্রবার নিজ নির্বাচনী এলাকা দক্ষিণ সুনামগঞ্জ ও জগন্নাথপুরে বিভিন্ন কর্মসূচিতে যোগ দেবেন। শনিবার তিনি ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।
সফরকালে মন্ত্রীর একান্ত সচিব, জনসংযোগ কর্মকর্তা, সহকারী একান্ত একান্ত সচিব, ও ব্যক্তিগত কর্মকর্তা-কর্মচারীগণ তাঁর সফর সঙ্গী হবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com