1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সুনামগঞ্জে করোনা থেকে সুস্থ বাড়ি ফিরেছেন ২ জন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
শিরোনাম:
২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে: আইন উপদেষ্টা জগন্নাথপুরে আন্তর্জাতিক ইসলামি মহা-সম্মেলন সফলের লক্ষে এবার ইতালিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত মা-বাবার বিবাদ যেভাবে শিশুদের বিপথগামী করে কয়ছর এম আহমেদের দেশে ফেরা উপলক্ষে জগন্নাথপুর পৌর যুবদলের প্রস্তুতি সভা জগন্নাথপুরে আড়াই ঘন্টা বন্ধ থাকার পর মিলল পল্লী বিদ্যুৎ শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি সমবায়ী শওকতের মৃত্যুতে তাহিরপুর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের শোক নাইজেরিয়ায় জ্বালানি ট্যাংকারে বিস্ফোরণ, নিহত ১৪৭ ৭ মার্চ, ১৫ আগস্টসহ আটটি জাতীয় দিবস বাতিল করে আদেশ জারি অবৈধ মজুদদারের ওপর আল্লাহর অভিশাপ

সুনামগঞ্জে করোনা থেকে সুস্থ বাড়ি ফিরেছেন ২ জন

  • Update Time : সোমবার, ২৭ এপ্রিল, ২০২০
  • ৬৪৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
সুনামগঞ্জে সদর হাসপাতাল থেকে করোনা আক্রান্ত দুইজন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল ডা. সার্জন শামস উদ্দিন।

জানা যায়, গত ১২ এপ্রিল রবিবার দোয়ারাবাজারে এক মহিলা করোনা পজিটিভ শনাক্ত হন। করোনা পজিটিভের তথ্য পাওয়ার পর থেকেই ওই মহিলার বাড়ি উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের চন্ডিপুর গ্রাম উপজেলার চন্ডিপুর এলাকা লকডাউন করা হয়েছিল। এরপর থেকে তিনি সুনামগঞ্জ সদর হাসপাতালে আইসোলেসনে ছিলেন। মহিলার স্বামী গত ৫ মার্চ সৌদি থেকে দেশে ফিরেছিলেন। সোমবার সুস্থ হয়ে বাড়ি ফিরেন তিনি।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন শুনে ঢাকায় আইসোলেশনে না থেকে পালিয়ে সুনামগঞ্জে বাড়িতে চলে আসেন এক যুবক।

ওই যুবক ঢাকায় একটি ওষুধ কোম্পানিতে কাজ করেন। ঢাকায় তাঁকে আইসোলেশনে থাকার নির্দেশ দেওয়া হয়। একই নির্দেশ দেয় তাঁর প্রতিষ্ঠানও। কিš‘ তিনি তা না মেনে ১৩ এপ্রিল ঢাকা থেকে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় নিজ বাড়িতে চলে যান।

বাইরে থেকে একজন এসেছেন শুনে পরের দিন বিশ্বম্ভরপুর উপজেলা স্বাস্থ্য বিভাগের লোকজন ওই যুবকের বাড়িতে যান। তখনো স্বাস্থ্য বিভাগের লোকজন জানতেন না যে ওই ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত। তাই ১৪ দিন নিজ বাড়িতে কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দিয়ে তাঁরা চলে যান। কিন্তু গতকাল আইইডিসিআর থেকে জেলা সিভিল সার্জন মোহাম্মদ শামস উদ্দিনকে ওই ব্যক্তির নাম-ঠিকানা দিয়ে পুরো বিষয়টি জানানো হয়। সিভিল সার্জন জানান উপজেলা স্বাস্থ্য বিভাগকে। পরে উপজেলা স্বাস্থ্য বিভাগের লোকজন পুলিশ নিয়ে ওই বাড়িতে যান। এরপর বিশেষ অ্যাম্বুলেন্সে করে তাঁকে বিশ্বম্ভরপুর থেকে সুনামগঞ্জ শহরে নেওয়া হয়। ভর্তি করা হয় সদর হাসপাতালের করোনো আইসোলেশন ওয়ার্ডে। সেই যুবকও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

সিভিল সার্জন শামস উদ্দিন জানিয়েছেন, সোমবার বিশ্বম্ভরপুর ও দোয়ারাবাজারের দুই জন ছাড়পত্র পেয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com