1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সমবায়ী শওকতের মৃত্যুতে তাহিরপুর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের শোক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
মা-বাবার বিবাদ যেভাবে শিশুদের বিপথগামী করে কয়ছর এম আহমেদের দেশে ফেরা উপলক্ষে জগন্নাথপুর পৌর যুবদলের প্রস্তুতি সভা জগন্নাথপুরে আড়াই ঘন্টা বন্ধ থাকার পর মিলল পল্লী বিদ্যুৎ শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি সমবায়ী শওকতের মৃত্যুতে তাহিরপুর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের শোক নাইজেরিয়ায় জ্বালানি ট্যাংকারে বিস্ফোরণ, নিহত ১৪৭ ৭ মার্চ, ১৫ আগস্টসহ আটটি জাতীয় দিবস বাতিল করে আদেশ জারি অবৈধ মজুদদারের ওপর আল্লাহর অভিশাপ কয়ছর এম আহমদের দেশে আগমন উপলক্ষে জগন্নাথপুরে যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস উপলক্ষে র‌্যালি ও সভা অনুষ্ঠিত

সমবায়ী শওকতের মৃত্যুতে তাহিরপুর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের শোক

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
  • ১১ Time View
স্টাফ রিপোর্টার
তাহিরপুর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি.-এর সদস্য মো. শওকত আলমের মৃত্যুতে সমিতির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। এবং মৃত্যুপরবর্তী কাজের জন্য নগদ ৫ হাজার টাকা নিহতের স্ত্রী মোছা. আফিকা বেগমের হাতে তুলে দেওয়া হয়। বিধি অনুযায়ী সমিতি থেকে নিহতের ঋণ হিসেবে নেওয়া পঞ্চাশ হাজার টাকা মওকুফ হয়েছে। এবং সমিতিতে তাঁর সঞ্চয়কৃত টাকার দ্বিগুণ টাকা প্রদান করা হবে।
গতকাল বুধবার বিকেলে নিহত সমবায়ী শওকত আলমের বাড়িতে গিয়ে তাঁর পরিবারের কাছে টাকা পৌঁছে দেওয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা সমবায় কর্মকর্তা আশীষ আচার্য্য, উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার লিটন, প্রতিষ্টানটির উপজেলা ব্যবস্থাপক আবুল বাসার প্রমুখ।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com