1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ফিল্মি কায়দায় পুলিশের জিম্মি থেকে পালালেন ছাতকের ইউপি চেয়ারম্যান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আন্তর্জাতিক ইসলামি মহা-সম্মেলন সফলের লক্ষে এবার ইতালিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত মা-বাবার বিবাদ যেভাবে শিশুদের বিপথগামী করে কয়ছর এম আহমেদের দেশে ফেরা উপলক্ষে জগন্নাথপুর পৌর যুবদলের প্রস্তুতি সভা জগন্নাথপুরে আড়াই ঘন্টা বন্ধ থাকার পর মিলল পল্লী বিদ্যুৎ শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি সমবায়ী শওকতের মৃত্যুতে তাহিরপুর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের শোক নাইজেরিয়ায় জ্বালানি ট্যাংকারে বিস্ফোরণ, নিহত ১৪৭ ৭ মার্চ, ১৫ আগস্টসহ আটটি জাতীয় দিবস বাতিল করে আদেশ জারি অবৈধ মজুদদারের ওপর আল্লাহর অভিশাপ কয়ছর এম আহমদের দেশে আগমন উপলক্ষে জগন্নাথপুরে যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ফিল্মি কায়দায় পুলিশের জিম্মি থেকে পালালেন ছাতকের ইউপি চেয়ারম্যান

  • Update Time : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ৩৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

এবার নিজের ফেসবুকে লাইভ দিয়ে সমর্থকদের জড়ো করে ফিল্মি কায়দায় নিরাপদে চলে গেলেন ছাতকের সিংচাপইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান যুবলীগ নেতা সাহাব উদ্দিন মো. সাহেল। মঙ্গলবার বিকেলে ছাতকের সিংচাপইড় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে এই ঘটনা ঘটেছে।
সাহাব উদ্দিন সাহেলের ফেসবুক লাইভে দেখা যায়, কয়েকজন পুলিশ সদস্য সিংচাপইড় ইউনিয়ন পরিষদে গিয়ে সাহাব উদ্দিন সাহেলকে গাড়িতে ওঠার জন্য বলেন। এসময় চেয়ারম্যান সাহেল ফেসবুক আইডিতে ঘটনার প্রচার শুরু করেন। পুলিশ সদস্যরা বার বার তাকে গাড়িতে ওঠার জন্য বলেন।
অন্যদিকে চেয়ারম্যান ফেসবুক লাইভে অন্য একজনকে উদ্দেশ্য করে বলছিলেন, ‘এই লাইভ কর, গ্রামের মাইকে ঘোষণা দে।’ তিনি বলছিলেন—সম্মানিত ইউউনিয়নবাসী জাউয়াবাজার পুলিশ ফাঁড়ির এসআই সালামসহ কয়েকজন পুলিশ আমাকে কোন গ্রেপ্তারী পরোয়ানা ছাড়া নিয়ে যেতে এসেছেন। আপনারা যে যেখানে আছেন লাইভে দেখে ব্যবস্থা নিন। আপনাদের যা করণীয় করুন।’ পরে তার সমর্থক লোকজন ইউনিয়ন পরিষদে জড়ো হন। এক পর্যায়ে তাকে লাইভে বলতে শোনা যায় মোটর ‘সাইকেল স্টার্ট দিয়ে প্রস্তুত রাখো’। পুলিশকে ঘিরে রাখো’। তিনি ওই সময় বলছিলেন, ‘আমি যেখানেই থাকি আপনাদের সঙ্গে যোগাযোগ রাখবো। পরে মোটর সাইকেলে ওঠে চলে যান।
যুবলীগ নেতা সাহাব উদ্দিন সাহেল এর আগে ২০১৭ সালে ছাতক উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ঢুকে উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করে লাইভ দিয়ে আলোচনায় এসেছিলেন। এছাড়া ছাতক— দোয়ারা আওয়ামী লীগের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে সাবেক এমপি মহিবুর রহমান মানিককে লক্ষ্য করে গুলি করা, মানিকের চোখে ধুলো ছিটানো, মহিবুর রহমান মানিকের ভাই উত্তর খুরমা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বিল্লাল আহমদকে মারধরের ঘটনায় এলাকায় আলোচিত সাহেল।
ছাতক থানার ওসি গোলাম কিবরিয়া হাসান বললেন, ছাত্র জনতার মামলায় সাহাব উদ্দিন সাহেলকে গ্রেপ্তার করতে গিয়েছিল কয়েকজন পুলিশ। তিনি ফেসবুকে লাইভ করে সমর্থকদের জড়ো করে পুলিশকে লাঞ্চিত করে চলে যান। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হচ্ছে এবং গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com