1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিষাক্ত অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৪:২৭ অপরাহ্ন
শিরোনাম:
২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে: আইন উপদেষ্টা জগন্নাথপুরে আন্তর্জাতিক ইসলামি মহা-সম্মেলন সফলের লক্ষে এবার ইতালিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত মা-বাবার বিবাদ যেভাবে শিশুদের বিপথগামী করে কয়ছর এম আহমেদের দেশে ফেরা উপলক্ষে জগন্নাথপুর পৌর যুবদলের প্রস্তুতি সভা জগন্নাথপুরে আড়াই ঘন্টা বন্ধ থাকার পর মিলল পল্লী বিদ্যুৎ শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি সমবায়ী শওকতের মৃত্যুতে তাহিরপুর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের শোক নাইজেরিয়ায় জ্বালানি ট্যাংকারে বিস্ফোরণ, নিহত ১৪৭ ৭ মার্চ, ১৫ আগস্টসহ আটটি জাতীয় দিবস বাতিল করে আদেশ জারি অবৈধ মজুদদারের ওপর আল্লাহর অভিশাপ

বিষাক্ত অ্যালকোহল পানে দুই কলেজছাত্রীর মৃত্যু

  • Update Time : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪
  • ৩৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

ফরিদপুরে অ্যালকোহল পান করে পূজা বিশ্বাস ও রত্না সাহা নামে দুই তরুণীর মৃত্যু হয়েছে। শুক্রবার দিবাগত রাতে ওই দুই তরুণীকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে কর্তৃব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন- ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ও মাগুরা জেলার শালিকা উপজেলার দেবিলা গ্রামের সাধন বিশ্বাসের মেয়ে পূজা বিশ্বাস (২০) এবং একই কলেজের ডিগ্রির শিক্ষার্থী ও ফরিদপুর জেলার বোয়ালমারী উপজেলার আম গ্রামের রতন কুমার সাহার মেয়ে রত্না সাহা (২৪)।
নিহতদের পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজে পড়ুয়া দুই শিক্ষার্থী শহরের আলিপুরের কানাই মাতুব্বরের মোড় এলাকায় ভাড়া বাসায় থাকতেন।
শুক্রবার সন্ধ্যার পর দুর্গা উৎসবে অষ্টমীর পূজা দেখে বাসায় ফিরে অসুস্থ হয়ে পড়েন তারা।

 

তাদের বাসায় থাকা অপর চাকরিজীবী নারী বিথি সাহা জানান, ধীরে ধীরে শিক্ষার্থীরা বেশি অসুস্থ হয়ে পড়লে রাতে দুই শিক্ষার্থীকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

নিহত রত্না সাহার বাবা রতন কুমার সাহা বলেন, ‘আমার মেয়ে রাজেন্দ্র কলেজের ছাত্রী। চার মাস আগে তার স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর থেকে ফরিদপুরে হোস্টেলে থাকত।
খবর পেয়ে হাসপাতালে গিয়ে জানতে পেরেছি, মদজাতীয় কিছু খেয়ে শনিবার ভোরে সে মারা গেছে।’

ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগ সূত্রে জানা যায়, নিহতদের একজনকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয় এবং অপরজন চিকিৎসাধীন অবস্থায় শনিবার ভোর ৪টার দিকে মারা যান।

বিষয়টি নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালি থানার ওসি আসাদউজ্জামান বলেন, ‘সকালে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে জানানো হয়, দুই তরুণীর অ্যালকোহল পানে মৃত্যু হয়েছে। পরে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।’ 

ফরিদপুরের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক শামীম হোসেন বলেন, ‘অ্যালকোহল পানে সাধারণত কেউ মারা যায় না। তবে বিষাক্ত অ্যালকোহল পানে তাদের মৃত্যু হয়ে থাকতে পারে। কয়েক দিন আগেও অভিযান চালিয়ে এ রকম ভেজাল অ্যালকোহল জাতীয় মদসহ একটি চক্রকে গ্রেপ্তার করা হয়েছিল।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার শৈলেন চাকমা বলেন, ‘বিষাক্ত অ্যালকোহল পানে মৃত্যু হয়েছে বলে হাসপাতালের ডাক্তার জানিয়েছেন। তবে অতিরিক্ত ভেজাল মদপানে মৃত্যু হয়েছে কি না সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে।’
সুত্র কালের কণ্ঠ

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com