1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে আওয়ামী লীগ ও শ্রমিকলীগের দুই নেতা গ্রেপ্তার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
১৬ বছর পর জামায়াতের সমাবেশ,আল্লাহু আকবর ধ্বনিতে মুখরিত নলুয়ারপার জগন্নাথপুরে আওয়ামী লীগ ও শ্রমিকলীগের দুই নেতা গ্রেপ্তার জগন্নাথপুরে লিফলেট বিতরণ ও মতবিনিময় করেন কেন্দ্রীয় যুবদল জগন্নাথপুরে জামায়াতে ইসলামীর জনশক্তি সমাবেশ অনুষ্ঠিত সাবেক মন্ত্রী এমএ মান্নানের জামিন তৃতীয়বারের মতো নামঞ্জুর দানের চেয়ে ঋণ পরিশোধ বেশি গুরুত্বপূর্ণ ড. ইউনূসের সঙ্গে রাজনৈতিক দলগুলোর সংলাপ/ নির্বাচন সংস্কারের রোডম্যাপ দাবি ফেয়ার ফেইস জগন্নাথপুরের নতুন কমিটি গঠন সভাপতি মিনহাজ, সাধারণ সম্পাদক জুয়েল কারাগারে হঠাৎ অসুস্থ সাবেক মন্ত্রী এম এ মান্নান, নেওয়া হলো হাসপাতালে ইয়েমেনে ১৫টি লক্ষ্যবস্তুতে যুক্তরাষ্ট্রের বিমান হামলা

জগন্নাথপুরে আওয়ামী লীগ ও শ্রমিকলীগের দুই নেতা গ্রেপ্তার

  • Update Time : রবিবার, ৬ অক্টোবর, ২০২৪
  • ৭ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুরে ইউনিয়ন আওয়ামী লীগ ও মহানগর শ্রমিকলীগের দুই নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
আজ রোববার (৬ অক্টোবর) গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
এর আগে শনিবার রাতে তাঁদেরকে নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তাররা হলেন, উপজেলার চিলাউড়া-হলিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গফুর (৫১) ও কলকলিয়া ইউনিয়নের শ্রীধরপাশা গ্রামের বাসিন্দা সিলেট মহানগর শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহান মিয়া (৩৪)।
বিষয়টি নিশ্চিত করে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান আকন্দ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সুনামগঞ্জ সদর মডেল থানার অজ্ঞাতনামা আসামি হিসেবে আব্দুল গফুরকে গ্রেপ্তার করা হয় এবং শাহান সিলেটের দক্ষিণ সুরমা থানার একটি মামলার ও এসএমপি কোতোয়ালি থানার আরেকটি মামলার এজাহার নামীয় আসামী। গ্রেপ্তারের পর তাঁদেরকে রোববার সকালে সুনামগঞ্জ সদর মডেল থানায় পাঠানো হয়। পরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
প্রসঙ্গত, গত ৪ আগস্ট বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ১ মাস পর গত ৪ সেপ্টেম্বর সাবেক পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নানসহ ৯৯ জনকে আসামি করে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করেন ঘটনায় আহত জহিরের ভাই। ওই মামলায় অজ্ঞাতনামা আরও ২০০ জনকে আসামী করা হয়। এ পর্যন্ত ওই মামলায় অজ্ঞাতনামা আসামী হিসেবে জগন্নাথপুরের ৪ নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com