1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত চলছে :তথ্য উপদেষ্টা নাহিদ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন

দেশকে অস্থিতিশীল করার চক্রান্ত চলছে :তথ্য উপদেষ্টা নাহিদ

  • Update Time : শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪
  • ২ Time View

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম বলেছেন, দেশ একটা সংকটকালের মধ্য দিয়ে যাচ্ছে। বাংলাদেশকে অস্থিতিশীল করার চক্রান্ত চলছে। মানুষ সতর্ক রয়েছে, তাদের ষড়যন্ত্র ব্যর্থ করে দেবে।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে ফেনীর ছাগলনাইয়ার রাধানগর ইউনিয়নের দক্ষিণ আঁধারমানিক ও ফুলগাজী উপজেলায় দরবারপুর ইউনিয়নের জগতপুরে বন্যায় ক্ষতিগ্রস্ত বাড়িঘর, রাস্তাঘাট পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

নাহিদ বলেন, পার্বত্য চট্টগ্রামে সরকারিভাবে কোনো ইন্টারনেট বন্ধ করা হয়নি, বন্ধ করার প্রশ্নই উঠে না। বিচ্ছিন্নভাবে কিছু জায়গায় সমস্যা হয়েছে, সেটিকে ফুলিয়ে ফাঁপিয়ে বড় করা হচ্ছে। পার্বত্য চট্টগ্রামের সমস্যা অভ্যন্তরীণ সমস্যা, এটি অভ্যন্তরীণভাবে সমাধান করতে হবে।

বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজনের পুনর্বাসন প্রসঙ্গে তিনি বলেন, সরকার পুনর্বাসন কার্যক্রম দ্রুত শেষ করতে চায়। ক্ষতিগ্রস্তদের গৃহ নির্মাণ এবং শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ এই দুটি বিষয়কে প্রাথমিকভাবে গুরুত্ব দেওয়া হচ্ছে। বন্যার স্থায়ী সমাধানে সংশ্লিষ্ট মন্ত্রণালয় থেকে প্রকল্প নেওয়া হবে বলে জানান তিনি।

 

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোছাম্মৎ শাহীনা আক্তার, পুলিশ সুপার হাবিবুর রহমান, ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সরোয়ার হোসেন কমল, ফুলগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা তানিয়া ভূঞা, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতারা ও সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা।

সুত্র কালবেলা. কম

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com