1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলিংফ্যানে ঝুলছিল জগন্নাথপুরের তানজিদ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
শিরোনাম:
১৬ বছর পর জামায়াতের সমাবেশ,আল্লাহু আকবর ধ্বনিতে মুখরিত নলুয়ারপার জগন্নাথপুরে আওয়ামী লীগ ও শ্রমিকলীগের দুই নেতা গ্রেপ্তার জগন্নাথপুরে লিফলেট বিতরণ ও মতবিনিময় করেন কেন্দ্রীয় যুবদল জগন্নাথপুরে জামায়াতে ইসলামীর জনশক্তি সমাবেশ অনুষ্ঠিত সাবেক মন্ত্রী এমএ মান্নানের জামিন তৃতীয়বারের মতো নামঞ্জুর দানের চেয়ে ঋণ পরিশোধ বেশি গুরুত্বপূর্ণ ড. ইউনূসের সঙ্গে রাজনৈতিক দলগুলোর সংলাপ/ নির্বাচন সংস্কারের রোডম্যাপ দাবি ফেয়ার ফেইস জগন্নাথপুরের নতুন কমিটি গঠন সভাপতি মিনহাজ, সাধারণ সম্পাদক জুয়েল কারাগারে হঠাৎ অসুস্থ সাবেক মন্ত্রী এম এ মান্নান, নেওয়া হলো হাসপাতালে ইয়েমেনে ১৫টি লক্ষ্যবস্তুতে যুক্তরাষ্ট্রের বিমান হামলা

সিলিংফ্যানে ঝুলছিল জগন্নাথপুরের তানজিদ

  • Update Time : সোমবার, ৮ জুলাই, ২০২৪
  • ৭৮ Time View
স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে আব্দুল আলিম তানজিদ (১৭) নামের এক তরুণের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
আজ সোমবার উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের বেরি গ্রামে এ ঘটনা ঘটে।
তানজিদ জগন্নাথপুর পৌরসভার বলবল এলাকার মধু মিয়ার ছেলে। সে এ বছর এসএসসি পরীক্ষায় পাস করে কলেজ ভর্তি হওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল।
পুলিশ জানান, ওই তরুণ বেরি গ্রামে তার নানা মতিবুর রহমানের বাড়িতে থাকত। প্রতিদিনের ন্যায় গতকাল রোববার রাতে পরিবারের সবার সাথে খাওয়া-দাওয়া শেষ করে নিজ শয়নকক্ষে ঘুমিয়ে যায়। পরদিন সোমবার সকাল ৯টার দিকে তানজিদের নানা তার কক্ষের দরজা খোলে তাকে সিলিং ফ্যানের সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।
জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় তানজিদ বাবা মধু মিয়া থানায় অপমৃত্যু মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com