1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
হাইকোর্ট ঘেরাও করলেন শিক্ষার্থীরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:১৭ অপরাহ্ন
শিরোনাম:
মা-বাবার বিবাদ যেভাবে শিশুদের বিপথগামী করে কয়ছর এম আহমেদের দেশে ফেরা উপলক্ষে জগন্নাথপুর পৌর যুবদলের প্রস্তুতি সভা জগন্নাথপুরে আড়াই ঘন্টা বন্ধ থাকার পর মিলল পল্লী বিদ্যুৎ শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি সমবায়ী শওকতের মৃত্যুতে তাহিরপুর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের শোক নাইজেরিয়ায় জ্বালানি ট্যাংকারে বিস্ফোরণ, নিহত ১৪৭ ৭ মার্চ, ১৫ আগস্টসহ আটটি জাতীয় দিবস বাতিল করে আদেশ জারি অবৈধ মজুদদারের ওপর আল্লাহর অভিশাপ কয়ছর এম আহমদের দেশে আগমন উপলক্ষে জগন্নাথপুরে যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস উপলক্ষে র‌্যালি ও সভা অনুষ্ঠিত

হাইকোর্ট ঘেরাও করলেন শিক্ষার্থীরা

  • Update Time : বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪
  • ২২ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

আওয়ামীপন্থি বিচারকদের পদত্যাগের দাবিতে হাইকোর্ট ঘেরাও করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

আজ বুধবার (১৬ অক্টোবর) হাইকোর্টের সামনে মিছিল নিয়ে উপস্থিত হন শিক্ষার্থীরা।

 

এর আগে আওয়ামীপন্থি বিচারকদের পদত্যাগের দাবিতে হাইকোর্ট ঘেরাওয়ের কর্মসূচি ঘোষণা করেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম দুই সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ ও সারজিস আলম।

 

গতকাল মঙ্গলবার (১৫ অক্টোবর) নিজেদের ভেরিফায়েড ফেসবুক প্রোফাইলে এক পোস্টে এ কর্মসূচির ডাক দেন তারা।

 

পোস্টে তারা লিখেন, ‘আওয়ামী লীগের ফ্যাসিস্ট বিচারকদের পদত্যাগের দাবিতে আগামীকাল সকাল ১১টায় হাইকোর্ট ঘেরাও কর্মসূচি।’

কমেন্ট সেকশনে হাসনাত লিখেছেন, ‘যে লীগের হাতে হাজার হাজার ছাত্র ও নাগরিকের রক্ত লেগে আছে, দুই মাস না যেতেই তাদের কীভাবে দুঃসাহস হয় হাইকোর্ট প্রাঙ্গণে খুনি হাসিনার নামে স্লোগান দেওয়ার?’

 

কমেন্ট সেকশনে সারজিস আলম লিখেছেন, ‘এই খুনি হাসিনার দালালদের কারণেই রাষ্ট্র ঠিকমতো ফাংশন করতে পারছে না ৷ এদের উৎখাত না করা পর্যন্ত দেশ সামনে এগোতে পারে না, পারবে না ৷’

 

 

ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের সামনে বিক্ষোভ মিছিল করেছেন আওয়ামী লীগের আইনজীবীরা। মঙ্গলবার (১৫ অক্টোবর) আওয়ামী লীগের প্রেসিডিয়ামের সদস্য ও সাবেক মন্ত্রী লে. কর্নেল অবসরপ্রাপ্ত মুহাম্মদ ফারুক খান এবং ড. আব্দুর রাজ্জাকের রিমান্ড আবেদন শুনানির সময় তারা এ মিছিল করেন।

 

 

ফারুক খানের রিমান্ড শুনানি শুরু হলেই মিছিল বের করেন ৫০ থেকে ৬০ আইনজীবী। শুনানি শেষে ফারুক খানকে আদালতের হাজতখানায় নেওয়া পর্যন্ত তারা মিছিল করতে থাকেন। এরপর আব্দুর রাজ্জাকের শুনানির সময়ও মিছিল করেন তারা। এ সময় মিছিলে থেকে নানা স্লোগান দেন আইনজীবীরা।

 

সিএমএম আদালত প্রাঙ্গণে আইনজীবীরা ‘শেখ হাসিনার সরকার, বারবার দরকার’, ‘শেখ হাসিনার ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’, ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগান দেন।

সুত্র কালবেলা. কম

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com