Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

হবিগঞ্জে পুলিশের সামনেই নিজের গলায় ছুরি চালালেন যুবক

জগন্নাথপুর২৪ ডেস্ক::

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় পুলিশ ও জনতার সামনে নিজের গলায় ছুরি চালালেন সাত্তার মিয়া নামে মাদকসেবী এক যুবক। তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে অতিরিক্ত রক্তক্ষরণে মারা যান তিনি।

বুধবার (২৩ অক্টোবর) বিকালে হবিগঞ্জের মাধবপুর পৌরশহরের মালাকারপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম সাত্তার মিয়া (৩২)। তিনি মাধবপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মিয়ার আলীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাত্তার প্রায় ৮ বছর আগে মাদকাসক্ত হয়ে পড়েন। মাদক সেবনের টাকা না পেলে পরিবারের সদস্যদের মারধর করত। প্রায় একবছর আগে মারধরের কারণে স্ত্রী জ্যোৎস্না বেগমের হাত ভেঙে দেন তিনি। পরে দুই সন্তানকে হত্যাচেষ্টা চালায়। অত্যাচার সইতে না পেরে স্ত্রী বাবার বাড়ি চলে যায়। এরপর থেকে সাত্তার মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। বুধবার বিকালে ধারালো টিন দিয়ে নিজের গলা কাটতে থাকে। এ সময় স্থানীয় গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মারা যান তিনি।

মাধবপুর থানার উপপরিদর্শক (এসআই) সাইদুর রহমান বলেন, যুবককে বাঁচাতে আমরা আপ্রাণ চেষ্টা করেছিলাম। কিন্তু সে কোনোভাবেই আমাদের কথা শুনছিল না। স্থানীয়দেরও সেখান থেকে সরানো যাচ্ছিল না। সাত্তার মাদকাসক্ত ও মানসিক ভারসাম্যহীন। আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পরে মারা যান তিনি।

হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মো. নুরুল হক বলেন, ভারসাম্যহীন যুবকের আত্মহত্যার বিষয়টি শুনেছি। আমাদের কাছে কেউ আসেনি। আসলে মানসিক স্বাস্থ্যের চিকিৎসা দিতাম। মানসিক স্বাস্থ্য চিকিৎসায় আমাদের সরকারের সীমাবদ্ধতা রয়েছে এটা সত্য। তবে আমরা আপ্রাণ চেষ্টা করে যাচ্ছি।

সুত্র-কালবেলা.কম

Exit mobile version