Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সুনামগঞ্জ সরকারি কলেজের একাদশ শ্রেণী ছাত্রদের নিয়ে ছাত্রশিবিরের নবীনবরণ

সুনামগঞ্জ সরকারি কলেজে একাদশ শ্রেণীতে ভর্তিকৃত ছাত্রদের নিয়ে নবীনবরণ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। বৃহস্পতিবার কলেজ শাখা ছাত্রশিবিরের উদ্যোগে সুনামগঞ্জ শহরের একটি মিলনায়তনে উক্ত নবীনবরণ অনুষ্ঠান সম্পন্ন হয়।
কলেজ সভাপতি সুমেল আহমেদের সভাপতিত্বে ও সেক্রেটারি নুরনবীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সুনামগঞ্জ জেলা সভাপতি মনিরুজ্জামান পিয়াস। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক জেলা সভাপতি এডভোকেট মো. আবুল বাশার।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সমৃদ্ধ স্বদেশ গড়ার লক্ষ্যে একদল সৎ, দক্ষ ও দেশপ্রমিক নাগরিক তৈরির ভিশন নিয়ে প্রতিষ্ঠিত হয়েছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। বৈষম্যবিরোধী আন্দোলনে ভুমিকা রাখা এই মেধাবী তরুণরা যদি দেশ গঠনে ভুমিকা রাখে তবে বাংলাদেশে অচিরেই সকল দুর্নীতি, অবিচার, বেহায়াপনা, অপরাধের অবসান ঘটবে। এজন্য ছাত্রদেরকে তাদের মেধার সাথে নৈতিকতার সমন্বয় ঘটিয়ে দুনিয়া ও আখিরাতে সফলতা লাভের প্রচেষ্টা অব্যহত রাখতে হবে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কলেজ শিবিরের সাবেক সভাপতি বদরুল কাদির শিহাব ও আব্দুস সাত্তার মামুন, সুনামগঞ্জ জেলা ছাত্রশিবিরের সেক্রেটারি মেহেদী হাসান তুহিন, জেলা ছাত্রশিবির নেতা আব্দুল্লাহ আল মামুন, আবু সুফিয়ান ত্বোহা ে ফারহান শাহরিয়ার ফাহিম প্রমূখ।
প্রেস বিজ্ঞপ্তি
Exit mobile version