1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদ গঠন: আহবায়ক জামাল, সিনিয়র যুগ্ম আহবায়ক বুলবুল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
আলজাজিরার প্রতিবেদন/ যুক্তরাজ্যে সাবেক ভূমিমন্ত্রীর ৩৬০টি বিলাস বহুল বাড়ি আপা, আপা’ বলা সেই আওয়ামী লীগ কর্মী বহিষ্কার আমরা যদি আওয়ামী লীগের মতো করি, আমাদেরও একই দশা হবে: মির্জা ফখরুল অনুপস্থিত পুলিশ সদস্যরা আর যোগদান করতে পারবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা হবিগঞ্জের সাবেক মেয়র আ.লীগ নেতা আতাউর রহমান সেলিম গ্রেপ্তার নামাজে যা বলা হয়, তার অর্থ বুঝলে অন্য চিন্তা আসে না বিএনপির গনতন্ত্র দিবসের সমাবেশে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের শোভাযাত্রা  নির্বাহী ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী দিরাইয়ে ছাত্রশিবিরের নবীন বরন অনুষ্ঠানে এডভোকেট শিশির মনির-সমাজে সম্মান পাওয়ার এক মাত্র রাস্তা হল জ্ঞান অর্জন অন্তর্বর্তী সরকারের সব কার্যক্রম মনঃপূত না হলেও তাদের ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক জিয়া

সিলেটে তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদ গঠন: আহবায়ক জামাল, সিনিয়র যুগ্ম আহবায়ক বুলবুল

  • Update Time : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩১ Time View

স্টাফ রিপোর্টার::
সিলেট শহরের বৃহত্তর তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

গতকাল শনিবার বিকালে পরিষদের কার্যালয়ে অনুষ্ঠিত জরুরী সভায় এ কমিটি গঠন করা হয়।

সংগঠনের সভাপতি মো. এনামুল হক এনামের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. এম কে খানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় পরিষদের মেয়াদ উত্তীণ হওয়ায় এবং সংগঠনের কার্যক্রম গতিশীল করার লক্ষে নতুন এ আহবায়ক কমিটি গঠন করা হয়।

সংগঠনের সিনিয়র সহ-সভাপতি রোটারিয়ান মো জামাল উদ্দিন আহমদকে আহবায়ক ও সহ-সভাপতি রোটারিয়ান সাংবাদিক শাহজাহান সেলিম বুলবুলকে সিনিয়র যুগ্ম আহবায়ক এবং সংগঠনের সাংগঠনিক সম্পাদক মো  কামরান আহমদকে যুগ্ম আহবায়ক করে ৫ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্ঠা এ টি এম তারেক, সহ-সভাপতি কয়ছর আহমদ, মিহির ঘোষ, রুহুল আমিন, মুুজিবুর রহমান, আহমদ সাদিক, হাসান আহমদ, শরীফ উদ্দিন, তানভীর আহমদ, জাহাঙ্গীর আহমদ প্রমুখ।

এদিকে, জগন্নাথপুর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জামাল উদ্দিন আহমদ সিলেট শহরের বৃহত্তর তালতলা ব্যবসায়ী ঐক্য পরিষদের আহবায়ক হওয়ায় উপজেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com