1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে কুখ্যাত মোটরসাইকেল চোর গ্রেপ্তার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
কয়ছর এম আহমেদের দেশে ফেরা উপলক্ষে জগন্নাথপুর পৌর যুবদলের প্রস্তুতি সভা জগন্নাথপুরে আড়াই ঘন্টা বন্ধ থাকার পর মিলল পল্লী বিদ্যুৎ শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি সমবায়ী শওকতের মৃত্যুতে তাহিরপুর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের শোক নাইজেরিয়ায় জ্বালানি ট্যাংকারে বিস্ফোরণ, নিহত ১৪৭ ৭ মার্চ, ১৫ আগস্টসহ আটটি জাতীয় দিবস বাতিল করে আদেশ জারি অবৈধ মজুদদারের ওপর আল্লাহর অভিশাপ কয়ছর এম আহমদের দেশে আগমন উপলক্ষে জগন্নাথপুরে যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস উপলক্ষে র‌্যালি ও সভা অনুষ্ঠিত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী আর নেই

সিলেটে কুখ্যাত মোটরসাইকেল চোর গ্রেপ্তার

  • Update Time : বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ৩০০ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সিলেটের জৈন্তাপুর চুরি হওয়া একটি মোটরসাইকেলসহ এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। আটক মো কয়েছ আহমেদ (৩৭) পেশাদার চোর বলে জানিয়েছে জৈন্তাপুর মডেল থানা পুলিশ।

কয়েছ আহমেদ সিলেটের গোটাটিকর পূর্বপাড়া এলাকার শহিদ আলির ছেলে। এর আগেও একই অপরাধে সিলেট ও মৌলভীবাজারের বিভিন্ন থানায় তার নামে ১৮টি মামলা রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (৪ অক্টোবর) ভোর ৫টায় সিলেট-তামাবিল মহাসড়কের জমশেদপুর রিসোর্টের সামনে থেকে চুরির মটর সাইকেলসহ শহিদকে আটক করা হয়।

এর আগে তার নামে ওসমানীনগরে একাধিক মামলা সহ কুলাউড়া, মোগলাবাজার, গোলাপগঞ্জ, রাজনগর,বিয়ানীবাজার, দক্ষিণ সুরমা,কানাইঘাট, শাহপরান ও কোতোয়ালী থানায় ১৮টি মামলা রয়েছে।

এবিষয়ে জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল ইসলাম পিপিএম বলেন, শহিদের বিরুদ্ধে পেনালকোড ৩৭৯ ধারায় মামলা দায়ের করা হয়েছে। জৈন্তাপুর মডেল থানা মামলা নং -০২/২২২। সেই সাথে বুধবার সকালে পুলিশ হেফাজতে আদালতে সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com