Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

সাবেক এমপি মানিকের ১০ দিনের রিমান্ডের আবেদন, ৩২ জনের ৫দিনের

জগন্নাথপুর২৪ ডেস্ক::

গত চার আগস্ট ছাত্র জনতার আন্দোলনে হামলার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার সুনামগঞ্জ ৫ আসনের সাবেক সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের ১০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। এছাড়াও এই মামলায় গ্রেফতার বাকী ৩২ আসামীর ৫ দিন করে রিমান্ড আবেদন করা হয়েছে। মঙ্গলবার পূর্ব নির্ধারিত শুনানি তারিখে চিফ জুডিশিয়াল তৃতীয় আদালতের বিচারকের কাছে এই রিমান্ড আবেদন করে পুলিশ। পরে সংশ্লিষ্ট দ্রুত বিচারকের আদালত না থাকায় বিচারক মুহাং হেলাল উদ্দিন আগামী ২০ অক্টোবর শুনানির দিন ধার্য্য করেন।

 

 

বিষয়টি নিশ্চিত করেছেন বাদী পক্ষের আইনজীবী মো. আব্দুল হক। তিনি বলেন, চার তারিখের ঘটনায় হওয়া মামলায় গ্রেফতার আসামী সাবেক এমপি মুহিবুর রহমান মানিকের ১০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। এই মামলায় গ্রেফতার ৩২ আসামীর ৫ দিন করে রিমান্ড আবেদন করা হয়েছে। এই রিমান্ড আবেদন পাওয়ার পর আদালত  আগামী ২০ অক্টোবর শুনানির জন্য দিন ধার্য্য করেছেন। ২০ তারিখ রিমান্ড আবেদন মঞ্জুরের জন্য আমরা সাবমিশন রাখবো।

এর আগে চলতি মাসের ১০ তারিখে সুনামগঞ্জ সদর মডেল থানা থেকে আদালতে হাজির করলে সংশ্লিষ্ট দ্রুত বিচার আদালতের বিচারক না থাকায় তাকে কারাগারে  প্রেরণ করেন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলমগীর। পরে তিনি আজ ১৫ অক্টোবর মঙ্গলবার শুনানীর তারিখ ধার্য্য করেন।

সুত্র সুনামগঞ্জের খবর

 

Exit mobile version