Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

লন্ডনে করোনায় মারা গেলেন জগন্নাথপুরের আরেকজন

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরসভার শেরপুর এলাকার বাসিন্দা যুক্তরাজ্য প্রবাসী নানু মিয়া করোনা আক্রান্ত হয়ে বুধবার সন্ধ্যায় লন্ডনের একটি হাসপাতালে মারা গেছেন। (ইন্নালিল্লাহি… রাজিউন)।
দেশে অবস্থানরত মরহুমের স্বজনরা জানিয়েছেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত কয়েকদিন ধরে লন্ডনের একটি হাসপাতালে ভর্তি হন নানু মিয়া। গতকাল বুধবার বৃটেনের স্থানীয় সময় সন্ধ্যা ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
শেরপুর এলাকার বাসিন্দা জগন্নাথপুর পৌরসভার সাবেক কাউন্সিলর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, খুবই ভালো মানুষ ছিলেন নানু মিয়া। শিক্ষানুরাগী এই ব্যক্তির মৃত্যুতে আমরা শোকাহত।
প্রসঙ্গত, সম্প্রতি যুক্তরাজ্যে করোনার দ্বিতীয় দফায় জগন্নাথপুরের বেশ কয়েকজন প্রাণ হারিয়েছেন। আহত প্রায় ঘরে ঘরে। আতঙ্ক আর উৎকন্ঠায় কাঁটছে দেশবিদেশে অবস্থানরত প্রবাসী পরিবার ও স্বজনদের।
যুক্তরাজ্যবলেন, করোনায় যুক্তরাজ্যর বাঙালি কমিউনিটিতে এখন মৃত্যুর মিছিল চলছে। প্রতিদিন পরিচিতজন ও স্বজনের অকাল মৃত্যু আমাদের বাকরুদ্ধ করছে। শুক্রবার লন্ডনে করোনায় ১০ ঘন্টার ব্যবধানে শ্রীরামসি গ্রামের আপন দুই ভাইয়ের মৃত্যু হয়। প্রসঙ্গত কিছু দিন আগে মায়ের মৃত্যুতে শিরনীতে দেশে আসেন তছির আলী।শিরনী পর এলাকার মানুষের দাবির প্রেক্ষিতে একটি মসজিদ তৈরির উদ্যাগ নিয়ে কাজ শুরু করেন। তাঁর মৃত্যুতে কাঁদছে এলাকাবাসী। লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে।

Exit mobile version