1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ বন্ধুর মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
আলজাজিরার প্রতিবেদন/ যুক্তরাজ্যে সাবেক ভূমিমন্ত্রীর ৩৬০টি বিলাস বহুল বাড়ি আপা, আপা’ বলা সেই আওয়ামী লীগ কর্মী বহিষ্কার আমরা যদি আওয়ামী লীগের মতো করি, আমাদেরও একই দশা হবে: মির্জা ফখরুল অনুপস্থিত পুলিশ সদস্যরা আর যোগদান করতে পারবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা হবিগঞ্জের সাবেক মেয়র আ.লীগ নেতা আতাউর রহমান সেলিম গ্রেপ্তার নামাজে যা বলা হয়, তার অর্থ বুঝলে অন্য চিন্তা আসে না বিএনপির গনতন্ত্র দিবসের সমাবেশে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের শোভাযাত্রা  নির্বাহী ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী দিরাইয়ে ছাত্রশিবিরের নবীন বরন অনুষ্ঠানে এডভোকেট শিশির মনির-সমাজে সম্মান পাওয়ার এক মাত্র রাস্তা হল জ্ঞান অর্জন অন্তর্বর্তী সরকারের সব কার্যক্রম মনঃপূত না হলেও তাদের ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক জিয়া

মোটরসাইকেল দুর্ঘটনায় ৩ বন্ধুর মৃত্যু

  • Update Time : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০
  • ৪৭৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

নাটোরের লালপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় তিন বন্ধু নিহত হয়েছেন। উপজেলার দুয়ারিয়া-রাজাপুর সড়কের দুয়ারিয়া মোড় থেকে আধা কিলোমিটার দূরে এ দুর্ঘটনা ঘটে মোটরসাইকেলে করে তিনজন দুয়ারিয়া থেকে রাজাপুর যাচ্ছিলেন।

লালপুর থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আজ ভোর পাঁচটার দিকে স্থানীয় লোকজন উপজেলার দুয়ারিয়া মোড়ে দুয়ারিয়া-রাজাপুর সড়কের পাশে তিন ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখেন। বিষয়টি তারা পুলিশকে জানান। খবর পেয়ে সকালে লালপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ তিনটি উদ্ধার করে থানায় নেয়।

নিহতরা হলেন- নাটোরের বড়াইগ্রাম উপজেলার গোপালপুর গ্রামের জিয়াউর রহমানের ছেলে সজীব হোসেন (২২), একই উপজেলার আতিকপাড়া গ্রামের আবদুল মতিনের ছেলে ফয়সাল হোসেন (২১) ও পাবনার ঈশ্বরদী উপজেলার নিকরহাটি গ্রামের আবু সাঈদ মোল্লার ছেলে জিহান আলী (২২)। সজীব ও ফয়সাল উচ্চ মাধ্যমিকের ছাত্র।

লালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, মোটরসাইকেল দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার কারণে তারা তিনজন ছিটকে সড়কের পাশে পড়ে যান।

ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ তিনটি নাটোর সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com