1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মেসিকে না পেয়ে নেইমারকে চাচ্ছে আল হিলাল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

মেসিকে না পেয়ে নেইমারকে চাচ্ছে আল হিলাল

  • Update Time : সোমবার, ১২ জুন, ২০২৩
  • ১২০ Time View

জগন্নাথপুর২৪ জেস্ক::

সৌদি আরবের ক্লাব আল হিলাল লিওনেল মেসিকে মৌসুমে ৫০০ মিলিয়ন ইউরো বেতনের প্রস্তাব দিয়েছিল। ওই প্রস্তাবে সাড়া না দিয়ে যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। আর্জেন্টাইন তারকাকে না পেয়ে এবার নেইমারকে চাচ্ছে সৌদির ক্লাব আল হিলাল।
নেইমারের সঙ্গে সম্ভাব্য চুক্তির ব্যাপারে কথা বলতে শুক্রবার আল হিলাল তাদের প্রতিনিধিদের প্যারিসে পাঠায়। সিবিএস স্পোর্টসের বরাত দিয়ে গোল ডটকম জানায়, গত ডিসেম্বরে আল নাসরে যোগ দেওয়া রোনালদোর সমান ২০০ মিলিয়ন ইউরো বার্ষিক বেতনে ব্রাজিলিয়ান তারকার সঙ্গে চুক্তি করতে চায় ক্লাবটি।

তবে নেইমারের বিষয়টি মেসির মত হবে না। কারণ পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাওয়ায় মেসি ‘ফ্রি এজেন্ট’ হয়ে গিয়েছিলেন। তাই মেসিকে পেতে কোনো ট্রান্সফার ফির প্রয়োজন ছিল না। কিন্তু নেইমারের সঙ্গে পিএসজির বর্তমান চুক্তির মেয়াদ আছে ২০২৫ সাল পর্যন্ত। এ কারণে ব্রাজিলিয়ান এই তারকাকে পেতে ট্রান্সফার ফি দিতে হবে।

সিবিএস স্পোর্টস জানাচ্ছে, ট্রান্সফার ফি হিসেবে ৪ কোটি ৫০ লাখ ইউরো খরচ করতে রাজি আছে আল হিলাল। তবে এখন পর্যন্ত পিএসজির সঙ্গে আনুষ্ঠানিক কোনো আলোচনা শুরু করেনি সৌদি ক্লাবটি।

যদিও ফরাসি চ্যাম্পিয়নরা নেইমারকে বিক্রি করার জন্য ইউরোপের একাধিক ক্লাব থেকে প্রস্তাব পেয়েছে। এ নিয়েও আনুষ্ঠানিক কোনো প্রস্তাব পায়নি প্যারিসের দলটি। এ মুহূর্তে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্যে আছেন নেইমার। তার ফিটনেস নিয়েও অনেকে শঙ্কিত।

ফুটবল বিশ্বের বড় তারকাদের পেতে উঠেপড়ে লেগেছে সৌদি আরব। শোনা যাচ্ছে, লুকা মডরিচ, সার্জিও রামোসসহ ইউরোপের ফুটবলের আরও অনেক বড় তারকার দিকে চোখ আছে সৌদি আরবের ক্লাবগুলোর।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com