1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মাছের গায়ে লেখা আল্লাহু! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
আলজাজিরার প্রতিবেদন/ যুক্তরাজ্যে সাবেক ভূমিমন্ত্রীর ৩৬০টি বিলাস বহুল বাড়ি আপা, আপা’ বলা সেই আওয়ামী লীগ কর্মী বহিষ্কার আমরা যদি আওয়ামী লীগের মতো করি, আমাদেরও একই দশা হবে: মির্জা ফখরুল অনুপস্থিত পুলিশ সদস্যরা আর যোগদান করতে পারবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা হবিগঞ্জের সাবেক মেয়র আ.লীগ নেতা আতাউর রহমান সেলিম গ্রেপ্তার নামাজে যা বলা হয়, তার অর্থ বুঝলে অন্য চিন্তা আসে না বিএনপির গনতন্ত্র দিবসের সমাবেশে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের শোভাযাত্রা  নির্বাহী ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী দিরাইয়ে ছাত্রশিবিরের নবীন বরন অনুষ্ঠানে এডভোকেট শিশির মনির-সমাজে সম্মান পাওয়ার এক মাত্র রাস্তা হল জ্ঞান অর্জন অন্তর্বর্তী সরকারের সব কার্যক্রম মনঃপূত না হলেও তাদের ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক জিয়া

মাছের গায়ে লেখা আল্লাহু!

  • Update Time : সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ১৬৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় পুকুর থেকে তোলা মাছের মধ্যে একটি মাছের গায়ে আল্লাহু লেখা দেখা গেছে। মাছটি দেখতে উৎসুক জনতা ভিড় করছেন সেখানে।

রোববার সকালে মাছের গায়ে আল্লাহু লেখা কয়েকটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়ে।

এর আগে রোববার সকালে উপজেলার চাকিরপশা ইউনিয়নের তালুক নাগকাটি গ্রামে রফিকুল ইসলাম নামের একজনের পুকুরে মাছটি ধরা পড়ে।

স্থানীয়রা জানান, রফিকুল ইসলাম বিজিবিতে চাকরি করেন। তিনি চাকরিতে আছেন। সকালে তার স্ত্রীকে মাছ দিয়ে যান তারই ভাই। পরে মাছ কাটতে গিয়ে দেখেন মাছের গায়ে আল্লাহু লেখা। এ খবর ছড়িয়ে পড়লে এলাকার মানুষজন ভিড় করেন মাছটি এক নজর দেখার জন্য।

রফিকুল ইসলামের স্ত্রী নুরেজা বেগম বলেন, আমাদের পুকুরে আমার চাচাতো ভাই মাছ চাষ করেন। তিনি মাছ তুলে সকালে বাড়িতে দিয়ে গেছেন। আমি মাছ কাটতে গিয়ে দেখি মাছের গায়ে আল্লাহু লেখা। পরে আর মাছটি কাটিনি। মাছটি মাদ্রাসার হুজুর নিয়ে গেছেন।

কুড়িগ্রামের আল্লামা ফজলুল করীম রহ. জামিয়া ইসলামিয়া মাদ্রাসার মুফতি মো. আল আমিন বলেন, দেখেন আল্লাহ রাব্বুল আলামিন অনেক কিছু সৃষ্টি করেছেন। দেখবেন মাঝে-মধ্যেই গাছের মধ্যেও আল্লাহু লেখা দেখা যায়। আজ যেমন মাছের গায়ে আল্লাহু লেখা দেখা গেল। সবই আল্লাহ পাকের নিদর্শন।

সুত্র যুগান্তর

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com