1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মজিদপুরের শাহীদের সাফল্যে খুশি গ্রামবাসী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১১:১০ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে রানীগঞ্জ সিএনজি স্ট্যান্ডের নির্বাচন সম্পন্ন: সভাপতি আব্দুল গফ্ফার, সম্পাদক ফুল মিয়া মজিদপুরের শাহীদের সাফল্যে খুশি গ্রামবাসী ২০২৫ সালের মধ্যে নির্বাচন হতে পারে: আইন উপদেষ্টা জগন্নাথপুরে আন্তর্জাতিক ইসলামি মহা-সম্মেলন সফলের লক্ষে এবার ইতালিতে মতবিনিময় সভা অনুষ্ঠিত মা-বাবার বিবাদ যেভাবে শিশুদের বিপথগামী করে কয়ছর এম আহমেদের দেশে ফেরা উপলক্ষে জগন্নাথপুর পৌর যুবদলের প্রস্তুতি সভা জগন্নাথপুরে আড়াই ঘন্টা বন্ধ থাকার পর মিলল পল্লী বিদ্যুৎ শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি সমবায়ী শওকতের মৃত্যুতে তাহিরপুর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের শোক নাইজেরিয়ায় জ্বালানি ট্যাংকারে বিস্ফোরণ, নিহত ১৪৭

মজিদপুরের শাহীদের সাফল্যে খুশি গ্রামবাসী

  • Update Time : শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪
  • ৪ Time View

স্টাফ রিপোর্টার::

সদ্য প্রকাশিত উচ্চমাধ্যমিক (এইচএসসি) পরীক্ষায় বিজ্ঞান বিভাগে জিপিএ-৫ পেয়ে কৃতিত্ব অর্জন করেছে এনাম হোসেন শাহীদ। তার এই অর্জনে খুশি পরিবার ও পুরো গ্রাম।

শাহীদ সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়ার শাহজালাল মহাবিদ্যালয় থেকে বিজ্ঞান শাখায় এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলো।

শাহীদের বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ঐতিয্যবাহী মজিদপুর গ্রামে। তার পিতা কৃষক কনা মিয়া ও গৃহিনী রুকেয়া বেগম।

এর আগে সে ১৪ নং মজিদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিএসসি) পরীক্ষায় ও জগন্নাথপুর স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় সে জিপিএ-৫ পেয়েছিলো।

এনাম হোসেন শাহীদ জানায়, আমার এই সফল ফলাফলের পিছনে পিতা-মাতা ও শিক্ষকদের অবদান রয়েছে সবচেয়ে বেশী। তাদের প্রতি কৃতজ্ঞতা। আমি মেডিক্যালে পড়াশোনা করতে চাই। মানুষের সেবা করতে চাই। ভবিষ্যৎ স্বপ্ন পূরণে সকলের দোয়া কামনা করি।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com