1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বন্যায় কৃষি খাতে যে ক্ষতি হয়েছে তা পূরণে সহায়তা করবে সরকার-নানক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৯ জুন ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

বন্যায় কৃষি খাতে যে ক্ষতি হয়েছে তা পূরণে সহায়তা করবে সরকার-নানক

  • Update Time : বুধবার, ২৬ জুন, ২০২৪
  • ১৬ Time View

স্টাফ রিপোর্টার-

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বন্যায় কৃষি খাতে যে ক্ষতি হয়েছে তা পূরণে সহায়তা করবে সরকার। নদী খননের মাধ্যমে হাওরবাসীকে বন্যা থেকে রক্ষার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হাওরবাসীকে সহায়তা করার জন্য প্রধানমন্ত্রী আমার সাথে বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ-কমিটির সদস্যদের আমার সাথে পাঠিয়েছেন।
আগামী বছর হাওরবাসীকে বন্যার কবল থেকে রক্ষায় সব ধরনের পদক্ষেপ নিতে ত্রাণ ও দুর্যোগ প্রতিমন্ত্রী এবং পানিসম্পদ প্রতিমন্ত্রীকে সুনামগঞ্জে পাঠিয়েছেন তিনি। সে লক্ষ্যে কাজ করছে সরকার। বিএনপির উদ্দেশ্যে তিনি বলেন মির্জা ফখরুল টিভিতে বড় বড় ভাষন দেয় বানবাসীদের জন্য তারা বস্তা বস্তা ত্রাণ পাঠিয়েছে। এ সকল ত্রাণ কি আপনারা পেয়েছেন ? এমন প্রশ্নের জবাবে ত্রাণ গ্রহীতারা সভায় না না বলে উত্তর দেন।
মঙ্গলবার দুপুরে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উদ্যোগে তাহিরপুর উপজেলা পরিষদ প্রাঙ্গণে বন্যার্তদের ত্রাণ সহায়তা প্রদানকালে তিনি এসব কথা বলেন।
প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক আরো বলেন, ক্ষমতার মসনদে বসে দেশের হাজার হাজার কোটি টাকা লুটপাট করে দেশকে দেউলিয়া রাষ্ট্রে পরিণত করে বিএনপি। বিদেশে টাকা পাচার করে লন্ডনে আলিশান অট্টালিকা নির্মাণসহ সম্পদের পাহাড় গড়েছেন। আমরা অভিযোগ করেছিলাম, তারেক রহমান এই দেশের অর্থ লোপাট করেছেন, তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হোক।
তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমল কান্তি কর’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, সদস্য আজিজুস সামাদ ডন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য অ্যাড, রনজিত চন্দ্র সরকার, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com