1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দিরাইয়ে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ২০ জনসহ আহত অর্ধশতাধিক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:

দিরাইয়ে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ২০ জনসহ আহত অর্ধশতাধিক

  • Update Time : রবিবার, ৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ৪৪ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::
দিরাইয়ে সরকারি মাদ্রাসার ফান্ডের টাকা নিয়ে সদ্য বিলুপ্ত কমিটির সভাপতির লোকজনের সাথে গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ ২০ জন সহ অর্ধশতাধিক লোক আহত হয়েছে।
শনিবার দুপুর ১২টার দিকে উপজেলার রায়বাঙ্গালী গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে গুরুতর আহত জুয়েল মিয়া (৩৬), সুমন মিয়া (৩২), আব্দুল আউয়াল (৪০), রঞ্জু মিয়া (৩৮), আলমগীর (২৫), মুজিবুর রহমান (৬০), ফাররদীন মিয়া (২৫), সাবেল মিয়া (২৫), সাহাবুদ্দিন (৪০),  আনোয়ার হোসেন (৪২), রোজিনা বেগম (৪০), রাবেয়া বেগম (৪৫) কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ  হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আহতদের দিরাই উপজেলা ও জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গ্রামের সরকারি দাখিল মাদ্রাসার সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি ছিলেন আব্দুল মালিক। সভাপতি পদ বিলুপ্ত হওয়ার পর মাদ্রাসা ফান্ডের টাকা নিয়ে গ্রামের সাবেক ইউপি সদস্য মনু মিয়া, তছর মিয়া ও সুফি মিয়ার লোকজনের সাথে বিরোধ দেখা দেয়। এ নিয়ে শনিবার বেলা ১১টায় মাদ্রাসায় বৈঠকে বসে উভয়পক্ষ। বৈঠকের এক পর্যায়ে কথা কাটাকাটি থেকে  সংঘর্ষে জড়িয়ে পড়ে দুইপক্ষ। ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে নারীসহ উভয়পক্ষের অর্ধশতাধিক লোক আহত হয়।
দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক রায়হান মিয়া জানান, আহত অনেকেরই শরীরে ছররা গুলি রয়েছে। গুরুতর আহত ১২ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এখানে গুলি বেরকরার ব্যবস্থা নেই।
দিরাই থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, মারামারির খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়েছে, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com