1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বেপরোয়া ট্রাকের চাপায় অটোরিকশা চালক নিহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

জগন্নাথপুরে বেপরোয়া ট্রাকের চাপায় অটোরিকশা চালক নিহত

  • Update Time : বৃহস্পতিবার, ২৭ জুন, ২০২৪
  • ৪৬ Time View

স্টাফ রিপোর্টার::
মহাসড়কে পড়ে থাকা পাতরের স্তুপের সঙ্গে ধাক্কা লেগে ছিটকে পড়ে অটোরিকশাটি। এসময় দ্রুতগ্রামী একটি ট্রাকের চাপায় দুমড়েমুচড়ে যায় ছিটকে যাওয়া অটোটি। এঘটনায় অটোরিকশায় থাকায় চালক দরিব মিয়া (৩০) নিহত হয়েছে।
গতকাল বুধবার রাত ১১টায় সুনামগঞ্জের জগন্নাথপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের খাশিলা এলাকায় এঘটনাটি ঘটেছে।
নিহত দবির জগন্নাথপুর পৌরসভার হবিবনগর এলাকার চান্দালী মিয়ার ছেলে।
রাত ১১টার দিকে দবির মিয়া তাঁর সিএনজি চালিত অটো রিকশাটি নিয়ে জগন্নাথপুর যাচ্ছিলেন। সুনামগঞ্জ-জগন্নাথপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের খালিশা সেতু এলাকায় পৌঁছলে সড়কের ওপর রাখা পাথরের স্তুপের সঙ্গে ধাক্কা লেগে অটোরিকশাটি ছিটকে পড়ে। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক চাপা দিলে রিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং চালক দবির মিয়া গুরুতর আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক সিলেটে পাঠিয়ে দেন। আজ বৃহস্পতিবার ভোর ৪টার দিকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে দবির মিয়া মারা যান।
এদিকে জগন্নাথপুর থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রাতেই অভিযান চালিয়ে ট্রাকের চালক টিপু সুলতানকে আটক করেছে। তার বাড়ী নোয়াখালী জেলার সদর থানার পশ্চিম জবালিয়া গ্রামে।

জগন্নাথপুর থানার পরিদর্শক (তদন্ত) সুশংকর পাল জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ট্রাকসহ চালককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com