1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে তরুণের মৃত্যু নিয়ে রহস্য   - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৯ জুন ২০২৪, ০৬:০৩ অপরাহ্ন

জগন্নাথপুরে তরুণের মৃত্যু নিয়ে রহস্য  

  • Update Time : মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ৫৯ Time View
নিজস্ব প্রতিবেদক- সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের সমধল নোওয়াপাড়া গ্রামের রিংকন বিশ্বাস (১৮) নামে এক তরুণের মৃত্যু নিয়ে রহস্যের  সৃষ্টি হয়েছে।  গত দুই দিন ধরে এলাকায় এ মৃত্যু নিয়ে নানা গুঞ্জন চলছে। স্হানীয়রা রহস্যজনক মৃত্যুর তদন্ত দাবি করছেন।
 পুলিশের দাবি পরিবারের পক্ষ থেকে এখনো কোন অভিযোগ তাঁরা পাননি।কিন্তু তাদের না জানিয়ে দাফন করায় পুলিশের উদ্ধতন কতৃপক্ষের পরামর্শে পদক্ষেপ নেয়া হবে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়,  উপজেলার চিলাউড়া- হলদিপুর ইউনিয়নের সমধল (নোয়াগাঁও) গ্রামের শ্রীকান্ত বিশ্বাসের ছেলে রিংকন বিশ্বাস(১৮) ইউনিয়নের সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য সমধল গ্রামের আখলাকুর রহমান লুলু মিয়ার বাড়িতে গৃহকর্মী হিসেবে কাজ করতো।
শনিবার রিংকন বিশ্বাস আম গাছ থেকে পড়ে মারা যায়। পরে লুলু মিয়া পরিবারের লোকজন কে ডেকে এনে মৃত্যুর খবর জানালে স্বাভাবিক মৃত্যু মনে করে পরিবারের  লোকজন তাকে দাফন করে।
নিহত কিশোরের বাবা  শ্রীকান্ত বিশ্বাস জানান, আমার ছেলে রিংকন বিশ্বাস  সাবেক ইউপি সদস্য  লুলু মিয়ার ফিসারিতে গরু রাখার কাজ করতো। সম্প্রতি বন্যায় আমাদের ঘরে পানি উঠলে  আমরা চিলাউড়া আশ্রয় কেন্দ্রে আশ্রয় নেই। তাই ছেলের সাথে কয়েক দিন  যোগাযোগ হয়নি। শনিবার লুলু মিয়ার ভাগ্নে কামাল মিয়াসহ কয়েকজন লোক এসে আমার ছেলে আম গাছ থেকে পড়ে মারা গেছে বলে জানায়।  পরে আমরা গিয়ে লাশ দেখি এসময় লুলু মিশা ও স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য ও  চেয়ারম্যানের পরামর্শে  লাশ মাটি চাপা (সমাধি) করি।
 চিলাউড়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড সদস্য রুবেল মিয়া জানান খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি স্বাভাবিক মৃত্যু হয়েছে। এরবেশি কিছু জানি না।
চিলাউড়া-হলদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম বকুল জানান, আমরা শুনেছি গাছ থেকে
পড়ে মৃত্যু হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় তারা নিজ উদ্যাগে দাফন করেছে। আমি কাউকে দাফন করতে বলিনি। সরেজমিনে গিয়ে লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায়নি।
নাম প্রকাশ না করে এলাকার কয়েকজন বাসিন্দা জানান, লুলু মিয়া একজন প্রভাবশালী লোক। তার ভয়ে সত্য ঘটনা আড়াল হয়ে যাচ্ছে।  সুষ্ঠু তদন্ত হলে তরুণের মৃত্যুর রহস্য উদঘাটন হবে।
জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আমিনুল ইসলাম বলেন, আমাদের কে না জানিয়ে লাশ মাটি চাপা দেওয়া হয়। খবর পেয়ে আমরা ঘটনাস্হল পরিদর্শন করেছি। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে পরিবার থেকে অভিযোগ না পেলেও আমরা আইনানুগ পদক্ষেপ নেব। সুনামগঞ্জের সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর সার্কেল) সুভাশীষ ধর বলেন, ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের স্বজনদের সাথে কথা বলেছি। তাদের কে বলেছি ভয়ভীতির উদ্ধে উঠে কোন অভিযোগ থাকলে আমাদেরকে জানাতে। তারা অপমৃত্যু মামলা দিতে সম্মত হয়েছেন। আমরা লাশ উত্তোলন করে পরবর্তী পদক্ষেপ নেব।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com