1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে জনরোষে প্রধান শিক্ষক , পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

জগন্নাথপুরে জনরোষে প্রধান শিক্ষক , পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি শান্ত

  • Update Time : শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪
  • ১১ Time View
স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরএলাকার পশ্চিম ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল ইসলামের বিরুদ্ধে নানা অনিয়ম দুর্নীতির লিখিত অভিযোগের প্রেক্ষিতে তদন্ত শুরু হয়েছে। তদল্তকালে ভুক্তভোগি ও স্থানীয় এলাকাবাসীর জনরোষের মুখে পড়ে এক পর্যায়ে অবরুদ্ধ হয়ে পড়েন।
 খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
বৃহস্পতিবার পশ্চিম ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালযে এ ঘটনা ঘটে।
জানা গেছে, গত ২৭ আগস্ট ওই শিক্ষককের বিরুদ্ধে নানা অনিয়ম দুর্নীতি অভিযোগ এনে ১৬৬ জন ব্যক্তির স্বাক্ষরিত লিখিত অভিযোগপত্র পৃথকভাবে উপজেলা নির্বাহী কর্মকর্তা, প্রাথমিক শিক্ষা কর্তকর্তা ও সেনাবাহিনী ক্যাম্পে দাখিল করা হয়।

এর প্রেক্ষিতে বৃহস্পতিবার দুপুরে উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রাপ্রুচাই মারমা ওই বিদ্যালয়ে তদন্ত কার্যক্রমে যান। এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক অভিযুক্ত মনিরুল ইসলাম উপস্থিত হলে এসময় ভুক্তভোগিদের রোষানে পড়ে অবরুদ্ধ হয়ে পড়েন।

স্থানীয় এক বাসিন্দা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে
জানান, নানা অনিয়ম দুর্নীতির অভিযোগ ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে দীর্ঘদিনের। যারপ্রেক্ষিতে তদন্ত শুরু হয়। তদন্ত কার্যক্রম চলাকালে  স্থানীয় এলাকাবাসী ওই শিক্ষককে অবরুদ্ধ করে একটি রুমে আটকে রাখেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
জগন্নাথপুর থানার উপপরিদর্শক (এসআই) রফিজুল মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, অবরুদ্ধের কোন ঘটনা ঘটেনি। তদন্তকালে স্থানীয়রা জড়ো হলে ওই শিক্ষক ভয়ে পেয়ে যান। আমরা গিয়ে স্থানীয়দের সঙ্গে আলাপ করার পর তাঁরা চলে যান।
এবিষয়ে জানতে উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রাপ্রুচাই মারমা সঙ্গে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে তাঁকে পাওয়া যায়নি।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com