1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অল ফ্রেন্ড’র অভিষেক অনুষ্ঠান সম্পন্ন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
আলজাজিরার প্রতিবেদন/ যুক্তরাজ্যে সাবেক ভূমিমন্ত্রীর ৩৬০টি বিলাস বহুল বাড়ি আপা, আপা’ বলা সেই আওয়ামী লীগ কর্মী বহিষ্কার আমরা যদি আওয়ামী লীগের মতো করি, আমাদেরও একই দশা হবে: মির্জা ফখরুল অনুপস্থিত পুলিশ সদস্যরা আর যোগদান করতে পারবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা হবিগঞ্জের সাবেক মেয়র আ.লীগ নেতা আতাউর রহমান সেলিম গ্রেপ্তার নামাজে যা বলা হয়, তার অর্থ বুঝলে অন্য চিন্তা আসে না বিএনপির গনতন্ত্র দিবসের সমাবেশে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের শোভাযাত্রা  নির্বাহী ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী দিরাইয়ে ছাত্রশিবিরের নবীন বরন অনুষ্ঠানে এডভোকেট শিশির মনির-সমাজে সম্মান পাওয়ার এক মাত্র রাস্তা হল জ্ঞান অর্জন অন্তর্বর্তী সরকারের সব কার্যক্রম মনঃপূত না হলেও তাদের ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক জিয়া

জগন্নাথপুরে অল ফ্রেন্ড’র অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

  • Update Time : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ২১ Time View

জগন্নাথপুরে অল ফ্রেন্ড’র অভিষেক অনুষ্ঠান
স্টাফ রিপোর্টার::
‘অল ফ্রেন্ড জগন্নাথপুর’ নামে একটি সামাজিক সংগঠনের আত্মকাশ ঘটেছে। আজ সোমবার স্থানীয় ইকড়ছই মাদরাসা পয়েন্ট এলাকায় সংগঠনের প্রতিষ্ঠাতা সায়েখ আহমদের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য দেন সংগঠনের সভাপতি শফিক উদ্দন, সাধারণ সম্পাদক মির্জা আব্দুল ওদুদ। এসময় সংগঠনের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। পরে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উপলক্ষ্যে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
প্রসঙ্গত, গত ৮ সেপ্টেম্বর শফিক উদ্দিনকে সভাপতি ও মির্জা আব্দুল ওদুদকে সাধারণ সম্পাদক করে ২৪ সদস্য বিশিষ্ট ‘অল ফ্রেন্ড জগন্নাথপুর’ নামে নতুন কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com