1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে অভিনব কায়দায় ৬টি গরু চুরি, অভিযুক্ত পিকআপ চালক কারাগারে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ০৪ অক্টোবর ২০২৪, ১০:৫৪ অপরাহ্ন

জগন্নাথপুরে অভিনব কায়দায় ৬টি গরু চুরি, অভিযুক্ত পিকআপ চালক কারাগারে

  • Update Time : বুধবার, ২ অক্টোবর, ২০২৪
  • ৩৮ Time View

স্টাফ রিপোর্টার::

সুনামগঞ্জের জগন্নাথপুরে অভিনব কায়দায় এক গরু ব্যবসায়ীর ৬টি গরু চুরির অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় জমির হোসেন (২৬) নামের এক পিকআপ চালককে আটক করা হয়।
আজ বুধবার ( ২ অক্টোবর) তাকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
জমির হোসেন জেলার শান্তিগঞ্জ উপজেলার নোয়াগাঁও গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।

এদিকে, গতকাল মঙ্গলবার ছাতক উপজেলার বসন্তপুর (জাহিদপুর) গ্রামের গরু ব্যবসায়ী মমশির আলী বাদী হয়ে ওই পিকআপ চালকের নাম উল্লেখ করে জগন্নাথপুর থানায় গরু চুরির মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা আরও ৭ জনকে আসামি করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, গত সোমবার (৩০ সেপ্টেম্বর) গরু ব্যবসায়ী মমশির আলী ও তাঁর সহযোগি ফজর আলী নেত্রকোনার বারহাট্টা উপজেলার নোয়াহাটি বাজার থেকে ৬টি গরু কিনে পিকআপ যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে রাত সাড়ে ১০টার দিকে জগন্নাথপুর উপজেলার যোগলনগর পয়েন্টে পিকআপ চালক প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার কথা বলে গাড়ি থেকে নেমে যান। এ সময় ওই দুই ব্যবসায়ীও প্রকৃতির ডাকে গাড়ি থেকে নেমে পড়েন। প্রায় ২০ মিনিট পর ফিরে এসে দেখেন পিকআপ গাড়িতে গরু ৬টি নেই। পরে স্থানীয়দের সহযোগিতায় ওই পিকআপ চালক জমিরকে পিকআপ গাড়িসহ থানায় হস্তান্তর করা হয়।

মামলার বাদী গরু ব্যবসায়ী মমশির আলী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পিকআপটিতে উঠার পর থেকেই ওই চালক মোবাইল ফোনে আমাদের লোকেশন জানাচ্ছিল। ঘটনার সময় ওই স্থানটি অন্ধকার ছিল এবং বৃষ্টি হচ্ছিল। তাই কিছু বুঝতে পারিনি। যখন গরুগুলো চুরি হয়ে গেল তখন ওই চালক আমাদের চিৎকার করতে নিষেধ করে। এতেই তার প্রতি আমাদের সন্দেহ হয়। পিকআপ চালকের সহযোগিতায় এ ঘটনাটি ঘটেছে। সে ঘটনার সাথে অবশ্যই জড়িত রয়েছে।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোখলেছুর রহমান আকন্দ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, মামলার দায়ের পর আসামিকে আদালতের মাধ্যামে কারাগারে পাঠানো হয়েছে। আসামিকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার পুলিশ কাজ করছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com