Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরসহ ৬ থানার অফিসার ইনচার্জ পরিবর্তন

জগন্নাথপুর২৪ ডেস্ক::

সুনামগঞ্জ জেলা পুলিশে ব্যাপক রদবদল করা হয়েছে। জেলার ছয় থানার অফিসার ইনচার্জ কে বদলি করা হয়েছে। পুলিশ সুপার আ.ফ.ম আনোয়ার হোসেন খান পিপিএম স্বাক্ষরিত এক অফিস আদেশে উল্লেখ করা হয়, জনস্বার্থে তাদের বদলি করা হয়েছে এবং এই আদেশ অবিলম্বে কার্যকর হবে।

 

ছাতক থানার অফিসার ইনচার্জ শাহ আলম, সুনামগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. আব্দুল আহাদ, দিরাই থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী, তাহিরপুর থানার অফিসার ইনচার্জ এস এম মাইন উদ্দিন, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মো. আজিজুর রহমান ও বিশ^ম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রাজ্জাক কে সুনামগঞ্জ নিরস্ত্র পুলিশ পরিদর্শক লাইন ওআর এ বদলি করা হয়েছে।

 

এদিকে একই দিন পৃথক অফিস আদেশে সুনামগঞ্জ পুলিশ অফিসের অপরাধ শাখার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ দেলোয়ার হোসেন কে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ, সুনামগঞ্জ পুলিশ অফিসের মাদক বিরোধী সেলের ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. মোখেলেছুর রহমান আকন্দ কে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ, সুনামগঞ্জ পুলিশ লাইন্সের রেশন স্টোর ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) নাজমুল হক কে সুনামগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ, তাহিরপুর সার্কেল অফিসের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) গোলাম কিবরিয়া হাসান কে ছাতক থানার অফিসার ইনচার্জ, জগন্নাথপুর সার্কেল অফিসের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. জাহিদুল হক কে দিরাই থানার অফিসার ইনচার্জ এবং তাহিরপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মো. কাউছার আলম কে বিশ^ম্ভরপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে বদলি করা হয়েছে।
সুত্র সুনামগঞ্জের খবর

Exit mobile version