1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের জন্য মসজিদে নববীতে দোয়া করলেন মাসুদ সাঈদী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
আলজাজিরার প্রতিবেদন/ যুক্তরাজ্যে সাবেক ভূমিমন্ত্রীর ৩৬০টি বিলাস বহুল বাড়ি আপা, আপা’ বলা সেই আওয়ামী লীগ কর্মী বহিষ্কার আমরা যদি আওয়ামী লীগের মতো করি, আমাদেরও একই দশা হবে: মির্জা ফখরুল অনুপস্থিত পুলিশ সদস্যরা আর যোগদান করতে পারবে না : স্বরাষ্ট্র উপদেষ্টা হবিগঞ্জের সাবেক মেয়র আ.লীগ নেতা আতাউর রহমান সেলিম গ্রেপ্তার নামাজে যা বলা হয়, তার অর্থ বুঝলে অন্য চিন্তা আসে না বিএনপির গনতন্ত্র দিবসের সমাবেশে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের শোভাযাত্রা  নির্বাহী ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী দিরাইয়ে ছাত্রশিবিরের নবীন বরন অনুষ্ঠানে এডভোকেট শিশির মনির-সমাজে সম্মান পাওয়ার এক মাত্র রাস্তা হল জ্ঞান অর্জন অন্তর্বর্তী সরকারের সব কার্যক্রম মনঃপূত না হলেও তাদের ব্যর্থ হতে দেওয়া যাবে না: তারেক জিয়া

ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের জন্য মসজিদে নববীতে দোয়া করলেন মাসুদ সাঈদী

  • Update Time : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ১৪ Time View

ছাত্র-জনতার আন্দোলনে নিহতদের জন্য মসজিদে নববীতে দোয়া করেছেন আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে মাসুদ সাঈদী।

রোববার (১৫ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে তিনি এ তথ্য জানান।

মাসুদ সাঈদী লিখেন, আমার রবের দয়া…। দীর্ঘ ১৬৭ দিন পর আবার এশার নামাজ আদায় করলাম মসজিদে নববীতে। এশার নামাজের কিছু আগে দুবাই থেকে রিয়াদ হয়ে মদীনা মুনাওয়ারায় এসে পৌঁছেছি আলহামদুলিল্লাহ।

শেষ রাতে রিয়াদুল জান্নাতে যাবো। আমার প্রিয় নবী, দয়ার নবী মায়ার নবীর দরবারে সালাম দেবো। আমার আব্বার পক্ষ থেকে রাসুলুল্লাহ (সা.)-কে সালাম জানাবো। একই সাথে রাসুলুল্লাহ (সা.) এর রওজা মুবারকে যারা সালাম পৌঁছাতে বলেছেন আর আমি যাদের সালাম পৌঁছে দেবো বলে ওয়াদা করেছি- তাদের প্রত্যেকের সালাম আমি পৌঁছে দেব এবং তাদের জন্য দোয়া করবো ইনশাআল্লাহ।

ইয়া রব…। সন্দেহ নেই আমি গুনাহগার। কিন্তু আমার গুনাহ রাশি তুমি ক্ষমা না করলে আর কে আছে এমন- যে আমাকে ক্ষমা করবে? তুমি আমাকে ক্ষমা করে দিও মালিক, আজকেই ক্ষমা করে দিও।

আমার সম্মানিত পিতা কোরআনের পাখি আল্লামা সাঈদীকে তুমি জান্নাতের সবুজ পাখি হিসেবে কবুল করে নিও। বাংলাদেশে ইসলাম প্রতিষ্ঠার আন্দোলন ও দেশে গণতন্ত্র, বাক স্বাধীনতা ও ভোটের অধিকার ফিরিয়ে আনার আন্দোলনে যারা আহত হলেন, র’ক্ত দিলেন, জীবন দিলেন- তাদের সকলকে শাহাদাতের সর্বোচ্চ মর্যাদায় তুমি জান্নাতে আ’লা মাকাম দিও। ও মাবুদ! তুমি আমার ফরিয়াদ কবুল করে নিও।

গত ৫ আগস্ট ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে পদত্যাগ করে দেশ ছেড়ে ভারতে পালিয়ে যান সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে ছাত্র-জনতার এই এই গণআন্দোলনে আইনশৃঙ্খলা বাহিনী ও আওয়ামী লীগের ক্যাডারদের হামলায় এক হাজারের বেশি মানুষ প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন কয়ে হাজার মানুষ। আন্দোলনে উভয়পক্ষ থেকেই হতাহত হন।

সুত্র-ঢাকা পোষ্ট

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com