1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
চোখের জলে চীরবিদায় মিন্টু রঞ্জন ধরের শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৭ অপরাহ্ন

চোখের জলে চীরবিদায় মিন্টু রঞ্জন ধরের শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন  

  • Update Time : বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৪
  • ৩২ Time View

স্টাফ রিপোর্টার -জগন্নাথপুরের বিশিষ্ট ব্যবসায়ী সমাজসেবক রাজনীতিবীদ মিন্টু রঞ্জন ধর কে শ্রদ্ধা ভালোবাসায় চীর বিদায় জানিয়েছেন জগন্নাথপুরবাসী।  বুধবার জগন্নাথপুর পৌর শহরের ইকড়ছই এলাকায় নিজ বাড়িতে তাঁর শেষ কৃত্যানুষ্ঠান সম্পন্ন হয়। সকাল থেকে অঝোরে বৃষ্টি পড়ছিল। যেন মিন্টু রঞ্জন ধরের শোকে মানুষের মতো প্রকৃতি কাঁদছে। কিন্তু অঝোর ধারার বৃষ্টি উপেক্ষা করে শত শত মানুষ তাঁর শেষকৃত্যানুষ্ঠানে শরিক হন। সকাল ৯ টায় জগন্নাথপুর বাজারের বাসভবন শনি মন্দির প্রাঙ্গণে তাঁর মরদেহ স্নান করিয়ে ধর্মীয় আনুষ্ঠানিকতার মাধ্যমে ইকড়ছই আলকানাপাড় এলাকায় নিজ বাড়িতে তাঁর শেষ কৃত্যানুষ্ঠানের জন্য নিয়ে যাওয়া হয়। এর আগে  আরেকদফা শ্রদ্ধা নিবেদন করা হয়। আনন্দ ময়ী পূজা উদযাপন পরিষদ পরিবহন শ্রমিক সংগঠনের পক্ষে শ্রদ্ধা নিবেদন করা হয়। তাঁর শেষ কৃত্যানুষ্ঠানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে লোকজন অংশ নেন। তাদের একজন রানীগঞ্জ ইউনিয়নের ব্রাক্ষনগাঁও গ্রামের মন্তোষ দাশ মলয় বলেন, মিন্টু রঞ্জন ধর ছিলেন একজন সাহসী সজ্জন জনদরদি। তাঁর নেতৃত্বের গুনাবলি আমাদের কে মুগ্ধ করতো।তাঁর অকাল মৃত্যুতে জগন্নাথপুরবাসীর অপূরনীয় ক্ষতি হয়েছে।

ইকড়ছই গ্রামের বাসিন্দা সালাহ উদ্দিন ভূঁইয়া বলেন, তাঁর মতো মানবিক ও বড় মনের অধিকারী মানুষ কম আছে। সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় তাঁর ভূমিকা ছিল অনন্য।

জগন্নাথপুরের অন্যতম প্রবীণ চিলাউড়া হলদিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান চৌধুরী সুফি মিয়া বলেন, মিন্টু রঞ্জন ধরের মতো যুবকরা ক্ষণজন্মা। কর্মের মধ্যে সে আমাদের মধ্যে বেঁচে থাকবে। প্রয়াত মিন্টু রঞ্জন ধরের ভাই সাবেক  জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মধু সুধন ধর বলেন, তিনি সব সময় মানুষের কথা ভাবতেন। নিজের ও পরিবার কে সময় কম  দিয়ে জনকল্যাণে মানুষের পাশে দাঁড়াতে ছুটে চলতেন। তাঁর এমন মৃত্যুতে আমরা বাকরুদ্ধ । তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করছি।  তাঁর ভাই  জ্ঞাত ও অজ্ঞাতসারে কাউকে কষ্ট দিয়ে থাকলে নিজগুণে ক্ষমা করে দেওয়ার অনুরোধ করেন।

 

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com