Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

করোনায় মারা গেলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সাব রেজিস্টার

জগন্নাথপুর২৪ ডেস্ক::
করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সাব রেজিস্টার মো. জাফর আহমেদ (৪২) এর মৃত্যু হয়েছে (ইন্নালিল্লালি– রাজিউন)। বৃহস্পতিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি মারা যান।
সুনামগঞ্জ জেলা রেজিস্ট্রার মো. সাইফুল ইসলাম জানান, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সাব-রেজিস্টার মো. জাফর আহমেদ করোনাভাইরাসে
আক্রান্ত হয়ে ঢাকা মেডিক্যালে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। বৃহস্পতিবার ভোরে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় তিনি মারা গেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
সিভিল সার্জন ডা. শামছুদ্দিন আহমদ জানিয়েছেন, জ¦র-সর্দি কাশি থাকায় গত ২৭ আগস্ট জাফর আহমেদ করোনা পরীক্ষার জন নমুনা জমা দেন এবং ২৮ আগস্টে ঢাকার আজগর আলী হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ২৯ আগস্ট তার করোনা শনাক্তের কথা জানানো হয়। পরে ওখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় তাকে। বৃহস্পতিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় ওখানেই মারা যান তিনি।
আইনমন্ত্রীর শোক
দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার সাব-রেজিস্ট্রার মো. জাফর আহমেদ এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক এমপি। শোকাবার্তায় আইনমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত
পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
জাফর আহমেদের মৃত্যুতে আরও শোক প্রকাশ করেছেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার এবং নিবন্ধন অধিদপ্তরের মহাপরিদর্শক শহীদুল আলম ঝিনুক। এছাড়া পৃথক শোক প্রকাশ করেছে বাংলাদেশ রেজিস্ট্রেশন সার্ভিস এসোসিয়েশন।
১৯৬২ সালের ০১ এপ্রিল পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় মো. জাফর আহমেদের জন্ম। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়ে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

Exit mobile version