Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

আর্জেন্টিনার জয়ে কেক কেটে সমর্থকদের বিজয় উল্লাস

স্টাফ রিপোর্টার::

শুধু বিশ্বকাপেই নয়, ফুটবলের যেকোন আসরেই বাংলাদেশের দর্শক ও ফুটবল সমর্থকদের উৎসাহ আর উদ্দীপনা সব সময়ই থাকে। এরমধ্যে যদি ওই আসরে আর্জেন্টিনা-ব্রাজিল অংশগ্রহণ করে তাহলে তো আর কথাই নেই!

সদ্য শেষ হওয়া কোপা আমেরিকার আসর শুরুর পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে প্রিয় নিজ দলের সর্মথনে ছিল নানা তর্ক-বিতর্ক। তবে ব্রাজিল সমর্থকদেরক নিরাশ করে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিলেও আর্জেন্টিনা কিন্তু ঠিকই সমর্থকদের মধ্যে বিজয়ের সেই উল্লাস এনে দিয়েছে।

আর্জেন্টিনার শিরোপা জয়ের এ খুশিতে সুনামগঞ্জের জগন্নাথপুরে আর্জেন্টাইন সমর্থক গোষ্ঠির উদ্যোগে কেক কেটে বিজয় উল্লাস করেছেন আর্জেন্টিনার সমর্থকরা।

গত সোমবার রাত ৯টায় উপজেলার রানীগঞ্জ সেতুর টোল প্লাজায় ৫ পাউন্ডের কেক কেটে এ বিজয় উল্লাস করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, আর্জেন্টিনা সমর্থক দুলন মিয়া, মিলাদুর রহমান মিলাদ, হাফিজুর রহমান, মিটু, মুস্তাকিম, আবু তাহের, রুহুল, তনু, সাদিকুর, জহিরুল ইসলাম সেলিম, আক্তার হোসেন, নূর উদ্দিন, রানা মিয়া, সালেহ আহমদ, আনিছুর রহমান, মতিউর রহমান, ইমন আহমদ, সুজন, জয়নুল ইসলাম, হোসেন মিয়া, রুবেল,  শামীম, মুস্তাক তাকমিদ, নাসির মিয়া, আয়ান আহমদ, আরিয়ান প্রমুখ।

আর্জেন্টিনার সমর্থক যুবলীগ নেতা দুলন মিয়া বলেন, শুরু থেকেই আমাদের বিশ্বাস ছিল গত কোপা আমেরিকা ও বিশ্বকাপের মতো এবারও আমরা চ্যাম্পিয়ন হব। যে দলে মেসির মতো বিশ্ব সেরা খেলোয়াড় রয়েছে; সে দল তো চ্যাম্পিয়ন হবেই! টানা তিনটি শিরোপা জয়ে আমরা খুবই আনন্দিত।

Exit mobile version