1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার, খেলবেন তামিম ইকবাল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:০৮ অপরাহ্ন

অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার, খেলবেন তামিম ইকবাল

  • Update Time : শুক্রবার, ৭ জুলাই, ২০২৩
  • ১৮৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

বৃহস্পতিবার চট্টগ্রামের একটি হোটেলে সংবাদ সম্মেলন করে আচমকা আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেন তামিম ইকবাল। হতভম্ব দেশের ক্রিকেট মহল। বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি) তার সিদ্ধান্তে বিস্মিত হয়। পরে তামিমকে বুঝাতে গণভবনে ডেকে পাঠান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শুক্রবার তার সঙ্গে আলাপের পর অবসর ভেঙে মাঠে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন বাঁহাতি ওপেনার।

গণভবনে দুই ঘণ্টা ধরে বৈঠক শেষে বেরিয়ে সাংবাদিকদের এই কথা জানান তামিম। সঙ্গে ছিলেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার মধ্যস্থতায় আবারও তামিম জাতীয় দলে ফেরার ঘোষণা দিলেন। তবে আফগানিস্তানের বিপক্ষে সিরিজে তাকে দেখা যাবে না। মানসিক ও শারীরিকভাবে ফিট হতে দেড় মাসের মতো ক্রিকেটের বাইরে থাকবেন তিনি, এমনটা জানান পাপন।

শুক্রবার (৭ জুলাই) বিকাল ৪টার দিকে গণভবনে যান বিসিবি প্রধান পাপন। তামিম তার স্ত্রী ও মাশরাফির সঙ্গে অবসরের ইস্যু নিয়ে কথা বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে, সকালে চট্টগ্রাম থেকে ঢাকায় এসেছেন তামিম। এরপর সোয়া ছয়টার দিকে গণভবন থেকে বের হয়ে তামিম অবসর থকে সরে আসার কথা জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনার প্রেক্ষিতে অবসরের সিদ্ধান্ত প্রত্যাহার করেছেন।

তামিম বলেন, ‘আজকে দুপুরে মাননীয় প্রধানমন্ত্রী আমাকে তার বাসায় আমন্ত্রণ জানিয়েছিলেন। উনার সঙ্গে আমি অনেকক্ষণ আলোচনা করেছি। উনি আমাকে খেলায় ফিরে আসতে বলেছেন। তো আমি আমার অবসর এই মুহূর্তে উঠিয়ে নিচ্ছি। আমি সবাইকে না বলতে পারি, কিন্তু দেশের সবচেয়ে বড় ব্যক্তিকে না বলা অসম্ভব। সাথে মাশরাফি ভাই, পাপন ভাই বড় ভূমিকা রেখেছেন। মাশরাফি ভাই অবশ্য আমাকে ডেকে নিয়েছেন। পাপন ভাই সঙ্গে ছিলেন। প্রধানমন্ত্রী আমাকে দেড়মাসের জন্য ছুটিও দিয়েছেন। আমার যা চিকিৎসা আছে, আমি যেন মানসিকভাবে সুস্থ হতে পারি। আমার যা করার আছে। দেড় মাস পর, ইনশাআল্লাহ আমি খেলবো।’

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com