1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
অক্সফোর্ড একাডেমি কলকলিয়ায় অনুষ্ঠিত হয় ঈদ পুনর্মিলনী ও সার্টিফিকেট বিতরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ১১:২১ অপরাহ্ন

অক্সফোর্ড একাডেমি কলকলিয়ায় অনুষ্ঠিত হয় ঈদ পুনর্মিলনী ও সার্টিফিকেট বিতরণ

  • Update Time : মঙ্গলবার, ২ জুলাই, ২০২৪
  • ৪৪ Time View

স্টাফ রিপোর্টার- জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের সুনামধন্য ইংরেজি শিক্ষা প্রতিষ্ঠান অক্সফোর্ড একাডেমির উদ্যাগে  পরিচালক বৃন্দ , শিক্ষক/শিক্ষিকা এবং ছাত্র/ ছাত্রীদের নিয়ে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতে প্রতিষ্ঠানের ছাত্র সামসুল ইসলাম কোরআন তেলওয়াত এবং ছাত্রী শান্তা রাণী গীতা পাঠ করেন। পরিচালক এমদাদুর রহমান সুমনের সভাপতিত্বে অত্র প্রতিষ্টানের ছাত্র সোহাগ আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি রাজ শেখর বৈদ্য রাজু, পরিচালক মোহাম্মদ জাফর ইকবাল, মারজুম আহমেদ রাজ, শিক্ষক নিজাম উদ্দিন, শিক্ষিকা হাফিজা আক্তার , মোহাম্মদ কামাল আহমেদ ও সোহান আহমেদ প্রমুখ।

ছাত্র ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন ফাতেমা বেগম জুমা, ইকরামা সুলতানা, শান্তা রাণী নাথ, ইমন আহমেদ, মায়ন আহমেদ, রুম্পা সূত্রধর, মাজেদা আক্তার ,তানিয়া প্রমুখ।

অনুষ্ঠান শেষে অক্সফোর্ড একাডেমি কলকলিয়া থেকে স্পোকেন কোর্স সম্পন্ন করে পরীক্ষায় অংশ নিয়ে ৩৫ কৃতকার্য হয়েছেন তাদেরকে সার্টিফিকেট বিতরণ করা হয়। প্রতিষ্ঠান থেকে আই ই এল টিএস অংশ নিয়ে ৫জন সফলতা অর্জন করেছেন তাদেরকে ও সম্মাননা দেয়া হয়। অক্সফোর্ড একাডেমির অনলাইন বির্তক প্রতিযোগিতায় অংশ নেয়া চ্যাম্পিয়ান এবং রানারআপ দলের মধ্যে পুরষ্কার তুলে দেয়া হয়। পরিচালক এমদাদুর রহমান সুমন জানান,অক্সফোর্ড একাডেমি কলকলিয়া সুনামের সহিত স্পোকেন কোর্স,আই ই এল টিএস কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এসব বিষয়ে জুলাই মাসে ভর্তি হলে ৫০% ডিসকাউন এর সুবিধা রয়েছে।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com