Site icon জগন্নাথপুর টুয়েন্টিফোর

জগন্নাথপুরে প্রচারের শেষ দিনে বিরামহীন প্রচারণায় প্রার্থীরা

স্টাফ রিপোর্টার::
আসন্ন জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুর্হুতে নিদ্রাহীন প্রচার প্রচারণা চালিয়েছেন প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা। তাদের সঙ্গে ব্যস্ত আছেন কর্মী, সমর্থকরাও। গতকাল সোমবার প্রচারণার শেষ দিনে প্রতিদ্বন্দ্বিকারী প্রার্থীরা ভোর থেকে মধ্যরাত পর্যন্ত তাঁদের নিজ নিজ প্রতীকের পক্ষে ভোট প্রার্থনা করে প্রচারনা করছেন।
আওয়ামী লীগের দলীয় প্রার্থী আকমল হোসেন সকাল থেকে মিরপুর ইউনিয়নের আটঘর, মিরপুর বাজার, হবিবপুর, জগন্নাথপুর বাজার এবং নিজ গ্রাম শ্রীরামসীতে প্রচারণা করেন। স্বতন্ত্র প্রার্থী মুক্তাদীর আহমদ মুক্তা আনারস প্রতীকে ভোট চেয়ে রানীগঞ্জ বাজার, শিবগঞ্জ বাজার. শেওরা, জগন্নাথপুর বাজারসহ বিভিন্ন স্থানে প্রচারণা চালান। এছাড়াও বর্তমান চেয়ারম্যান আতাউর রহমান (মোটরসাইকেল), জমিয়তে উলামে ইসলামের প্রার্থী সৈয়দ তালহা আলম (খেজুর গাছ) ও আরেক স্বতন্ত্র প্রার্থী যুক্তরাজ্যপ্রবাসী আব্বাস উদ্দিন চৌধুরী (ঘোড়া) তাঁদের নির্বাচনী বিভিন্ন এলাকায় প্রচারে ব্যস্ত সময় কাটাচ্ছেন। এছাড়া চেয়ারম্যান প্রার্থীদের পাশাপাশি ভাইস চেয়ারম্যান ও নারী ভাইস চেয়ারম্যান প্রার্থীরাও সমানতালে প্রচারে আছেন।

জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রির্টানিং অফিসার মুজিবুর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আজ সোমবার রাত ১২টার পর আর কোন প্রার্থী প্রচারণা করতে পারবেন না। কেউ আচারণবিধি লঙ্ঘন করতে আইনানুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Exit mobile version