1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পচা পাটিসাপটা রাখায় জরিমানা, ভেজাল সন্দেহে ৩৫ ড্রাম খেজুরের রস জব্দ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনাম:
মা-বাবার বিবাদ যেভাবে শিশুদের বিপথগামী করে কয়ছর এম আহমেদের দেশে ফেরা উপলক্ষে জগন্নাথপুর পৌর যুবদলের প্রস্তুতি সভা জগন্নাথপুরে আড়াই ঘন্টা বন্ধ থাকার পর মিলল পল্লী বিদ্যুৎ শেখ হাসিনা, ওবায়দুল কাদেরসহ ৪৫ জনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি সমবায়ী শওকতের মৃত্যুতে তাহিরপুর উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের শোক নাইজেরিয়ায় জ্বালানি ট্যাংকারে বিস্ফোরণ, নিহত ১৪৭ ৭ মার্চ, ১৫ আগস্টসহ আটটি জাতীয় দিবস বাতিল করে আদেশ জারি অবৈধ মজুদদারের ওপর আল্লাহর অভিশাপ কয়ছর এম আহমদের দেশে আগমন উপলক্ষে জগন্নাথপুরে যুবদলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত জগন্নাথপুরে আন্তর্জাতিক গ্রামীণ নারী দিবস উপলক্ষে র‌্যালি ও সভা অনুষ্ঠিত

জগন্নাথপুরে পচা পাটিসাপটা রাখায় জরিমানা, ভেজাল সন্দেহে ৩৫ ড্রাম খেজুরের রস জব্দ

  • Update Time : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯
  • ১২২৭ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুর পৌরশহরে পচা পাটিসাপটা রাখার দায়ে এক ব্যবসা প্রতিষ্ঠানকে ২০ হাজার হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ বুধবার দুপুরে জগন্নাথপুর উপজেলা নির্বাহী ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহফুজুল আলম মাসুমের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে করা হয়। অভিযানকালে শহরের রিফাত নামে একটি ফাষ্টফুডের দোকানে পচা বাসি পাটিসাপটা পরিবেশন করায় ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের শহরের ইকড়ছই এলাকায় হাবিব ট্রেডার্স থেকে ভেজাল সন্দেহে খেজুরের রসের ৩৫টি ড্রাম জব্দ করা হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, পচা খাদ্য দ্রব্য পরিবেশ করায় জরিমানা আদায় করা হয়েছে। এছাড়া ভেজাল সন্দেহে খেজুরের রসের ড্রাম জব্দ করা হয়। পরিক্ষা নিরিক্ষার পর পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com